More
    Homeরাজনৈতিকবোমাবাজি ও সিআরপিএফের গুলির চালানোর অভিযোগ ঘিরে উত্তপ্ত অশোকনগর, অস্বীকার কমিশনের

    বোমাবাজি ও সিআরপিএফের গুলির চালানোর অভিযোগ ঘিরে উত্তপ্ত অশোকনগর, অস্বীকার কমিশনের

    বোমাবাজি ও সিআরপিএফের গুলির চালানোর অভিযোগ ঘিরে উত্তপ্ত অশোকনগর। অভিযোগ, তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা বুথ চত্বরে বেপরোয়া বোমাবাজি করেছে। ভাঙচুর চালিয়েছে ভোট কর্মী ও পুলিশের গাড়িতে। তৃণমূলের পাল্টা অভিযোগ, সিআরপিএফের গুলিতে দলের দুই কর্মী জখম হয়েছেন। নির্বাচন কমিশনের পক্ষ থেকে অবশ্য কেন্দ্রীয় বাহিনীর গুলি চালানোর ঘটনা অস্বীকার করা হয়েছে।

    ‌পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার সকাল থেকে স্বাভাবিক ছন্দে ভোট চলছিল উত্তর 24 পরগনার অশোকনগরের টেংরা আদর্শ শিক্ষা নিকেতন বিদ্যালয়ের 79,79/A, 80,80/A এই চারটি বুথে। সকাল 11 টা নাগাদ ওই বুথে ভোট পরিদর্শনে আসেন বিজেপি প্রার্থী তনুজা চক্রবর্তী। তাঁকে ঘিরে তৃণমূল কর্মীরা বিক্ষোভ দেখান। বিজেপি সমর্থকরা তখন তাতে বাধা দেন। বুথ চত্বরে তখন তৃণমূল ও বিজেপি দলের সমর্থকদের মধ্যে বচসা ধাক্কাধাক্কি শুরু হয়। কিছুক্ষণ পরেই ওই বুথের সামনেই বোমাবাজি শুরু হয়। ভাঙচুর করা হয় ভোট কর্মীদের একটি বাস ও পুলিশের একটি গাড়িতে। খবর পেয়ে সিআরপিএফের বিরাট বাহিনী ওই বুথে পৌঁছায়।

    হামলাকারীদের দিকে কেন্দ্রীয় বাহিনী ও পুলিশ তেড়ে যায়। তৃণমূলের অভিযোগ, সিআরপিএফ গ্রামে ঢুকে গুলি চালিয়েছে। কেন্দ্রীয় বাহিনীর গুলিতে দুই তৃণমূল কর্মী জখম হয়েছেন বলে দাবি করেছেন তৃণমূল প্রার্থী নারায়ন গোস্বামী। যদিও বিজেপি প্রার্থী তনুজা চক্রবর্তীর দাবি, ‘সন্ত্রাস করে তৃণমূল ভোটে জিততে চাইছে। সিআরপিএফের গুলিতে দুই তৃণমূল কর্মীর ঘটনাটি পুরোপুরি মিথ্যা।’

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments