More
    Homeজাতীয়ভয়াবহ দুর্ঘটনা! পুলিশের গাড়ির সঙ্গে ট্রাকের সংঘর্ষ, নিহত তিন পুলিশ

    ভয়াবহ দুর্ঘটনা! পুলিশের গাড়ির সঙ্গে ট্রাকের সংঘর্ষ, নিহত তিন পুলিশ

    বিহারের পাটনায় একটি বড় সড়ক দুর্ঘটনা ঘটেছে। এখানে একটি ট্রাক পুলিশের জিপসিকে ধাক্কা দেয়। এই দুর্ঘটনায় তিন পুলিশ সদস্য নিহত এবং অপর দুই পুলিশ সদস্য আহত হয়েছেন।

    ভয়াবহ দুর্ঘটনা! পুলিশের গাড়ির সঙ্গে ট্রাকের সংঘর্ষ, নিহত তিন পুলিশ

    Read More-দক্ষিণ মেরুতে সোলো অভিযান! ইতিহাস গড়লেন ভারতীয় বংশোদ্ভুত ব্রিটিশ তরুণী

    দ্রুতগামী ট্রাকটি পুলিশের জিপসিকে ধাক্কা দেয়। ট্রেইনি ডিএসপি প্রাঞ্জল ত্রিপাঠী জানান, দুর্ঘটনায় তিন পুলিশ সদস্য নিহত ও দুইজন আহত হয়েছেন।

    আজ সকালে একটি ট্রাক দ্রুতগতিতে যাচ্ছিল। এ সময় চালক নিয়ন্ত্রণ হারিয়ে পুলিশের জিপসিকে ধাক্কা দেয়। আহত পুলিশ সদস্যদের চিকিত্‍সার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে।

    বেউড় মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে
    দ্রুতগামী ট্রাক টহল দিতে বের হওয়া পুলিশ সদস্যদের জিপসিকে ধাক্কা দেয়। দুর্ঘটনায় ঘটনাস্থলেই তিন পুলিশ সদস্য মারা যান এবং অপর দুই পুলিশ সদস্য গুরুতর আহত হন। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে পাটনার বিউর মোড় এলাকায়।

    আগুনে তিন পুলিশ সদস্য দগ্ধ হয়েছেন
    দুর্ঘটনার শিকার জিপসিটি গার্ডনিবাগ থানার। ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে জিপসিটি ছিন্নভিন্ন হয়ে যায়। দুর্ঘটনার পর জিপসিটিতে আগুন ধরে যায় এবং এতে তিন পুলিশ সদস্য দগ্ধ হন।

    দুর্ঘটনার খবর পেয়ে ঊর্ধ্বতন আধিকারিকরা ঘটনাস্থলে পৌঁছান। নিহত পুলিশ সদস্যদের দেহ ময়নাতদন্তের জন্য পিএমসিএইচ মর্গে পাঠানো হয়। দুর্ঘটনায় আহত পুলিশ সদস্যদের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments