More
    Homeবিনোদনমনোমালিন্য মিটিয়ে নতুন বছরে আবার কাছাকাছি অর্ণব-ঈপ্সিতা! এবার তাঁদের ঘরে এল নতুন...

    মনোমালিন্য মিটিয়ে নতুন বছরে আবার কাছাকাছি অর্ণব-ঈপ্সিতা! এবার তাঁদের ঘরে এল নতুন অতিথি!

     

    ‘আলো ছায়া’ ধারাবাহিকের সেটে প্রথম আলাপ। তারপর বন্ধুত্ব। আর বন্ধুত্ব থেকে প্রেম। আর সেখান থেকেই ২০২২ -এর প্রথম মাসেই প্রেমিক ঈপ্সিতা মুখোপাধ্যায়ের সঙ্গে আইনি বিয়ে সারলেন ‘আলতা ফড়িং’-এর নায়ক অর্ণব বন্দ্যোপাধ্যায়। কিছুদিন যাওয়ার পরেই এল মনোমালিন্য। তারপর শোনা যাচ্ছিল, তাঁদের বিবাহবিচ্ছেদ হতে চলেছে। এমনকি অর্ণবের বিরুদ্ধে পরকীয়ার অভিযোগও ওঠে।

     

    তবে নতুন বছরের শুরুতে পাহাড় থেকে বেড়িয়ে এসে ফের এক হলেন অর্ণব-ইপ্সিতা। এ বার আবার তাঁদের ঘরে নতুন সদস্য এসেছে। নাম তার চমচম। অভিনেত্রী নিজের সমাজমাধ্যমের পাতায় সেই সুখবর ভাগ করে নিলেন।

     

    অর্ণব-ইপ্সিতার জীবনে এই নতুন অতিথি হল ছোট্ট একটি পার্শিয়ান বিড়াল। ছবিতে দেখা গেল, দু’জনের মাঝে বসে রয়েছে ছোট্ট চমচম। ছোট্ট বিড়াল ছানার সঙ্গে ছবি দিয়ে অভিনেত্রী লেখেন, “আমাদের পরিবারের নতুন সদস্য”।

     

    উল্লেখ্য, ‘আলো ছায়া’ ধারাবাহিকের সেটে অর্ণব- ইপ্সিতার আলাপ হয়। তারপর বন্ধুত্ব। বন্ধুত্ব গড়ায় প্রেমে, আর সেখান থেকে বিয়ে। কিন্তু দিন কয়েক মধ্যেই জটিলতা দেখা দেয়। তাঁদের সম্পর্ক নিয়েও টলিপাড়ায় কম জলঘোলা হয়নি। আচমকাই তাঁদের পথ আলাদা হয়।

     

    তবে বসন্তের এক সন্ধ্যায় পাহাড়ে ঘুরতে ঘুরতে তাঁরা দূরত্ব কাটিয়ে ফের এক হন। পাহাড়ের কোলে হোটেলের বারান্দায় দাঁড়িয়ে একে অপরের দিকে তাকিয়ে একটি ঝাপসা ছবি পোস্ট করেই তারকা যুগল তাঁদের পুর্নমিলনের কথা জানান। দু’জনে ফের এক হওয়ায় অর্ণব-ইপ্সিতার অনুরাগীরা খুশি।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments