More
    Homeবিনোদনসুশান্তের মৃত্যুর তিন বছর পর ফের ক্যামেরার সামনে ফিরতে চলেছেন রিয়া চক্রবর্তী!...

    সুশান্তের মৃত্যুর তিন বছর পর ফের ক্যামেরার সামনে ফিরতে চলেছেন রিয়া চক্রবর্তী! এবার কোন ভূমিকায় দেখা যাবে অভিনেত্রীকে? 

     

    অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর পর রিয়া চক্রবর্তীকে ঘিরে হাজার বিতর্ক হয়েছিল। এমনকি অভিনেতার মৃত্যুর পর তাঁর হাজতবাসও হয়। মাঝে প্রায় ৩ বছর তাঁকে কোনও কাজ করতে দেখা যায়নি। তবে এবার তিনি স্ব-মহিমায় ফিরছেন। ক্যামেরার সামনে আসতেই অভিনেত্রী চ্যালেঞ্জ ছুড়ে বললেন, “কী ভেবেছিলেন আপনার আমি আর ফিরব না”?

     

    সুশান্তের মৃত্যুর পর ক্রমাগত কটাক্ষের মুখে পড়তে হয়। অভিনেতার মৃত্যুর পর সুশান্তের পরিবার রিয়ার উপর আঙুল তোলেন। তবে সব বিতর্ককে দূরে সরিয়ে সুশান্তের মৃত্যুর প্রায় ৩ বছর পর নতুন অধ্যায় শুরু করতে চলেছেন অভিনেতার প্রেমিকা রিয়া।

     

    শোনা যাচ্ছে, ‘রোডিজ’-এর ১৯তম সিজনে গ্যাং লিডারের ভূমিকায় তাঁকে দেখা যাবে। সংশ্লিষ্ট চ্যানেলের হাত ধরেই রিয়ার কেরিয়ারের শুরু। এবার ফের ওই চ্যানেলেরই হাত ধরে নিজের জীবনের নতুন পর্ব শুরু করছেন। তিনি একাধিক শো-এর সঞ্চালনার দায়িত্ব সামলেছিলেন। এ ছাড়াও মহেশ ভট্টের পরিচালনা ‘জলেবি’ তাঁকে ছবিতে মুখ্য চরিত্রে দেখা যায়। কিন্তু মাঝে সুশান্তের মৃত্যুর পর সব ওলাটপালট হয়ে যায়। তারপর তিনি অন্তরালে চলে যান।

     

    তবে সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে অভিনেত্রী একটি স্বল্পদৈর্ঘ্যের ভিডিয়ো শেয়ার করে বলেন, “কী ভেবেছিলেন আমি ফিরব না? ভয় পেয়ে যাব? ভয় পাবে এ বার অন্য কেউ”। চলতি সিজনে ‘রোডিজ’-এর একেবারে ভোলবদল হতে চলেছে। সোনু সুদ রণবিজয়ের সিংহের জায়গা নিচ্ছেন। এমনকি গ্যাং লিডাররাও বদলে যাচ্ছে শুধু থাকছেন প্রিন্স নারুলা।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments