More
    Homeআন্তর্জাতিক'মিঠাই' ঝড়ে মাত্র দু মাসে উড়ে গেল 'বালিঝড়'! রবিবার হতে চলেছে শেষ...

    ‘মিঠাই’ ঝড়ে মাত্র দু মাসে উড়ে গেল ‘বালিঝড়’! রবিবার হতে চলেছে শেষ সম্প্রচার! এই নিয়ে কি বললেন অভিনেত্রী তৃণা? 

     

    বর্তমানে টেলিভিশনে একটাই ট্রেন্ড চলছে যে টিআরপিতে পিছিয়ে গেলেই ধারাবাহিক বন্ধ করে দেওয়া হচ্ছে। এর আগে মাত্র তিন মাসে বন্ধ হয়ে গিয়েছিল বৌমা একঘর। এবার ‘বালিঝড়’ সেই রেকর্ডও ভেঙে দিল। লীনা গঙ্গোপাধ্যায়ের লেখনী, তৃণা-কৌশিক-ইন্দ্রাশীসের মতো তারকাদের নিয়ে যে মেগার যে এমন হাল হতে পারে তা বোধহয় কেউই ভাবেনি।

     

    তৃণা সিরিয়ালের দুই নায়ক স্রোত আর মহার্ঘ্যর সঙ্গে সেলফি তুলে বৃহস্পতিবার রাতে ইনস্টাগ্ৰামে পোস্ট করেন। সেই পোস্টে তিনি লিখলেন, ‘শেষ চার এপিসোড’। হ্যাশট্যাগে রয়েছে হ্যাপি এনডিং কথাটাও। আপাতত শোনা যাচ্ছে, মহার্ঘ্য আর ঝোড়ার মিল দেখিয়েই ধারাবাহিক শেষ করা হবে। তাহলে কি স্রোতের প্রেম অধরাই থেকে যাবে!

     

    তবে এবার ‘বালিঝড়’ শেষ হওয়া নিয়ে তৃণা মুখ খুললেন। তিনি বললেন, ‘খুব কষ্ট হচ্ছে। একটু মনখারাপও হয়েছে। কিন্তু এই ওঠাপড়ার নামই তো জীবন। এই কাজটা সবার ভাল লাগেনি তো কী হয়েছে, আমাদের চেষ্টা চালিয়ে যেতে হবে। আরও পরিশ্রম করতে হবে’।

     

    তবে ছোট পরদার কাজ শেষ হলেও তৃণার হাতে রয়েছে বড় পর্দার কিছু প্রোজেক্ট। তিনি আপাতত পরিচালক অরিন্দম শীলের ‘ইস্কাবনের বিবি’ ছবির শুটিং করছেন।

     

    তবে এর আগেও তৃণা কিছু ফ্যানপেজের ইনস্টা পোস্ট নিজের স্টোরিতে শেয়ার করে নিয়েছিলেন। সেখানে লেখা ছিল, ‘ঝোড়ার মহার্ঘ্যর প্রতি একটু একটু মুগ্ধ হওয়া, মায়ায় পড়া….. দুজনের রসায়ন জাস্ট তৈরি হওয়া! শ্বশুর মশাইয়ের সঙ্গে ঝোড়ার বন্ডিং, সমুদ্র সেনের পর্দা ফাঁস, ঝোড়ার রাজনীতে পা…. সব হেরে গেল রেটিং-এর কাছে! ভাগ্য খারাপ না হলে গল্প, অভিনয় কোনও ক্ষেত্রেই ঘাটতি রাখেনি টিম’।

     

    কৌশিক-তৃণা জুটির এক ভক্ত আরও একটি পোস্ট শেয়ার করেন। তাঁর প্রশ্ন, ‘তোমাদের ছেড়ে আমরা থাকব কী করে? তৃশিক জুটি সেরা ছিল, আছে আর থাকবে’।

     

    আসলে দু বছরের পুরনো ধারাবাহিক ‘মিঠাই’কে টিআরপিতে টক্কর দিতে পারেনি ‘খড়কুটো’-র জনপ্রিয় জুটি। সোমবার থেকে সেই জায়গায় ‘রামপ্রসাদ’ আসছে। ১৭ই এপ্রিল থেকে সন্ধ্যা ৬টায় এই মেগা সম্প্রচারিত হবে। অনেকদিন আগেই এই ধারাবাহিকের প্রোমো এসেছিল। কিন্তু সম্প্রচারের সময় না জানতে পারায় সব্যসাচীর ভক্তদের কপালে ভাঁজ পরেছিল।

     

    উল্লেখ্য, এর আগে সাধক বামাক্ষ্যাপা হয়ে সব্যসাচী দর্শক মনে জায়গা করে নিয়েছেন। আশা করা যাচ্ছে, এবারেও তার অন্যথা হবে না। রামপ্রসাদের স্ত্রী সর্বাণীর হচ্ছেন অভিনেত্রী সুস্মিলি আচার্য্য, যাকে এর আগে সৌদামিনী চরিত্রে দেখা গিয়েছে। আর মা কালী চরিত্রে অভিনয় করবেন পায়েল দে।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments