More
    Homeবিনোদনমিঠাই শেষ হবে কিনা তা নিয়ে দ্বন্দ্ব, তবে কি শুটিং হওয়ার পরেও...

    মিঠাই শেষ হবে কিনা তা নিয়ে দ্বন্দ্ব, তবে কি শুটিং হওয়ার পরেও শুরু হবে না ফুলকি? 

     

     

    মিঠাই, বাংলা টেলিভিশনের এখন সব থেকে পুরনো ধারাবাহিক। প্রায় দু বছরের বেশি সময় ধরে চলছে। টালিপাড়া জুড়ে এবার এই ধারাবাহিক বন্ধের খবর ক্রমশই ছড়িয়ে পড়ে।

     

    নতুন ধারাবাহিক আগমনের জন্য জি বাংলা সিদ্ধান্ত নিয়েছিল যে মিঠাইয়ের প্রোডাকশন বন্ধ করে দেওয়া হবে। তবে নতুন খবর আসে যে এমনটা হবে না। আবার সম্প্রতি অভিনেত্রী সৌমিতৃষা অর্থাৎ মিঠাই এর একটি ফেসবুক পোস্ট কে ঘিরে সোশ্যাল মিডিয়ায় দাবানল ছড়িয়ে পড়ে।

     

    এরই মধ্যে কেউ বলছে ধারাবাহিক বন্ধ হবে আবার কেউ বলছে হবে না। বন্ধু না হওয়ার কারণ হিসেবে দেখা যাচ্ছে এখনো জি বাংলার জি বাংলা স্লট লিডার এই চ্যানেলের এত সফল একটি ধারাবাহিক বন্ধ করে দেওয়ার সাহস পাচ্ছেন না।

     

    ‘সোহাগ জল’, ‘ইচ্ছে পুতুল’, ‘তোমার খোলা হওয়ার’ টিআরপি মিঠাই থেকে কম হলেও সো বন্ধের গুঞ্জন কেবল মিঠাইকে ঘিরেই কেন জানা যায় একটি নিয়মের কথা তা অনুযায়ী চ্যানেলে নিজস্ব প্রোডাকশন হাউস থাকলে তারা একসঙ্গে তিনটি ধারাবাহিক প্রযোজনা করতে পারেন। অর্থাৎ এই মুহূর্তে জি বাংলার প্রয়োজনে সংস্থায় একসঙ্গে তিনটি ধারাবাহিক চলছে মিঠাই ‘নিম ফুলের মধু’, ‘খেলনা বাড়ি’ এবং তাদেরই আসন্ন ধারাবাহিক হল ‘ফুলকি’। অন্য ধারাবাহিকগুলির টিআরপি মিঠাই থেকে ভালো হওয়ায় ‘মিঠাই’ সরে গিয়ে জায়গা করে দিচ্ছে ‘ফুলকি’-কে।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments