More
    Homeখবরমুর্শিদাবাদের জেলার বহরমপুরে খুন মালদহের ছাত্রী নাম সুতপা চৌধুরী।

    মুর্শিদাবাদের জেলার বহরমপুরে খুন মালদহের ছাত্রী নাম সুতপা চৌধুরী।

    মালদাঃ- মুর্শিদাবাদের জেলার বহরমপুরে খুন মালদহের ছাত্রী নাম সুতপা চৌধুরী। বাবার নাম স্বাধীন চৌধুরী। বাবা পেশায় হাইস্কুল শিক্ষক। মায়ের নাম পাপুলি চৌধুরী। মালদহ শহরের ইংরেজবাজারের এয়ারভিউ কমপ্লেক্সের বাসিন্দা। সোমবার সন্ধ্যায় মেয়ের খবর জেনতেই ভেঙে পরে সাথে সাথে, সপরিবারে মুর্শিদাবাদের উদ্দেশ্যে রওনা হয়, বাবা মা ও ছোট বোন। পরিবারের দুই বোনের মধ্যে বড় সুতপা। ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে এলাকায়। দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন এলাকার বাসিন্দারা। তালা বন্ধ বাড়ির সামনে স্থানীয়দের ভিড়। পড়তে গিয়ে খুন পাড়ার মেয়ে যেন বিশ্বাসই করতে পারছেন না প্রতিবেশীরা। গোটা এলাকায় নেমে এসেছে শোকের ছায়া। অভিযুক্ত ভিডিও দেখা গিয়েছে বার বার চাকু মারতে এমনি ভিডিও ভিত্তিতে অভিযুক্তকে সনাক্তকরণ করে পুলিশ ওই অভিযুক্তকে গ্রেফতার করেছে এমনটা জানা গিয়েছে পুলিশ সুত্রে।

    মুর্শিদাবাদের জেলার বহরমপুরে খুন মালদহের ছাত্রী নাম সুতপা চৌধুরী।

    MORE NEWS – জন্মদিনে ছাতা প্রদানের মাধ্যমে প্রখর রৌদ্র এবং বৃষ্টির হাত থেকে বিশেষভাবে সক্ষমদের রক্ষা করার উদ্যোগ সমাজকর্মীর।

    নদীয়া:- গ্রীষ্মের প্রখর রৌদ্র এবং বর্ষার সূচনা লগ্নে কুড়িজন বিশেষভাবে সক্ষমদের সুরক্ষা ছাতা প্রদান কল্যাণী শান্তিপুরের সমাজকর্মী বিশ্বজিৎ রায়। তার দুই কন্যা এবং স্ত্রী প্রত্যেকের জন্মদিনের এবং তাদের বিবাহ বার্ষিকী এছাড়াও বাড়ির যে কোন অনুষ্ঠানের খরচ বাঁচিয়ে তিনি কিছুটা ভিন্ন ধরনের চিন্তাভাবনা করেন। কখনো দুস্থদের বস্ত্র আহারাদি দিয়ে সহযোগিতা কখনোবা প্রচন্ড শীতে নৈশপ্রহরীদের কম্বল দিয়ে। এবারে তার 39 তম জন্মদিন, তার এবারের আত্মোপলব্ধি বিশেষভাবে সক্ষম যারা মূলত টাই সাইকেল চালিয়ে চলাফেরা করেন, তাদের এক হাত থাকে চেনের মাধ্যমে চাকা ঘোরানোর জন্য অন্যটি ডানদিক বাঁদিক যাওয়ার হ্যান্ডেলে। দুহাত গাড়ি চালানোর কাজে ব্যস্ত থাকার কারণে স্বভাবতই গ্রীষ্ম এবং বর্ষায় মাথার উপর ছাতি ধরার কোনো উপায় থাকেনা। CONTINUE READING

    শুভ অক্ষয় তৃতীয়া উপলক্ষে দক্ষিণেশ্বরের ভবতারিণী মন্দির দর্শনার্থীদের ভীড় লক্ষ্যনীয়।

    অক্ষয় তৃতীয়ার দিন থেকে শুরু হয়ে গেল প্রায় ২৫০ বছরের মহিষাদলের রথের প্রস্তুতি।

    বাজারে বিভিন্ন নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী দাম বৃদ্ধি হচ্ছে কিনা? এনফোর্সমেন্ট ব্রাঞ্চের কর্তারা খতিয়ে দেখেন।

    পূর্ব মেদিনীপুর জেলা দীঘা শহরে, 24 ঘন্টা কেটে গেলেও বিদ্যুৎ পরিষেবা পাচ্ছেন না এলাকার বাসিন্দারা।

    দীর্ঘ এক মাস রোজা শেষে আজ বিশ্বজুড়ে পালিত হচ্ছে খুশির খুশির ঈদ।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments