More
    Homeরাজ্যমুশকিল আসান,একেবারে বিনামূল্যে কোভিড রোগীদের বাড়িতে খাবার পৌঁছে দেবেন গায়ক অনীক ধর

    মুশকিল আসান,একেবারে বিনামূল্যে কোভিড রোগীদের বাড়িতে খাবার পৌঁছে দেবেন গায়ক অনীক ধর

    বাড়িতে সকলেই করোনায় (Covid-19) আক্রান্ত! অতঃপর গৃহবন্দি জীবন। বাজার-ঘাট, দোকানপাটে যাওয়া মাথায় উঠেছে। কিন্তু ভাঁড়ারের মজুত রসদ ফুরলে খাবেন কী? দু’বেলা খেয়ে অন্তত বেঁচে তো থাকতে হবে। অনেকেই এই সমস্যায় পড়েছেন। তাছাড়া শহরে যাঁরা একা থাকেন, তাঁদের মধ্যেও অনেকেই করোনায় আক্রান্ত হয়েছেন, প্রবীণদেরও ক্ষেত্রেও শোনা যাচ্ছে একই সমস্যা। নিভৃতাবাসে থেকে খাবার জোটাবেন কীভাবে? সন্দিহান অনেকেই। সেই প্রেক্ষিতেই এবার মুশকিল আসান-এর মতো এগিয়ে এলেন অনীক ধর (Aneek Dhar)। একেবারে বিনামূল্যে কোভিড রোগীদের বাড়িতে খাবার পৌঁছে দেওয়ার বন্দোবস্ত করেছেন গায়ক। আর এমন মানবিক উদ্যোগের নাম তিনি দিয়েঠেন ‘বন্ধু আছি’।

    বুঝবার অর্থাত্‍ আজ থেকেই অনীক শুরু করেছেন এই পরিষেবা। পাশে অবশ্য পেয়েছেন এইএমপিএল এবং ইস্টার্ন মেট্রোপলিটন ক্লাবকে। সবার যৌথ উদ্যোগেই কোভিড রোগীদের বাড়িতে পৌঁছে যাবে পুষ্টিকর খাবার। গায়ক জানিয়েছেন, প্রথমদিন ১৫জনের বাড়িতে খাবার সরবরাহ করা হবে। পরে চাহিদা অনুযায়ী বাড়ানো হবে জোগান।

    কোথায় কোথায় পাওয়া যাবে অনীকের এই পরিষেবা? দক্ষিণ কলকাতার গড়িয়া থেকে পার্ক সার্কাস এবং টালিগঞ্জ থেকে ভবানীপুর পর্যন্ত।

    কোভিড রোগীরা কীভাবে পাবেন বিনামূল্যে খাদ্য পরিষেবা? শুধুমাত্র আধার কার্ড এবং কোভিড রিপোর্টের শংসাপত্রের নকল-সহ যোগাযোগ করতে হবে ৯৩৩০৩ ৬৬৫৪০ নম্বরে। ব্যস, খাবার পৌঁছে যাবে বাড়িতে।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments