More
    HomeUncategorized“মেঠো রাজনীতি করেছি তাই যা বলার বাংলাতেই বলব" – অনুব্রতকে জেরা করতে...

    “মেঠো রাজনীতি করেছি তাই যা বলার বাংলাতেই বলব” – অনুব্রতকে জেরা করতে গিয়ে ভাষাগত সমস্যায় ইডির আধিকারিকরা

    মঙ্গলবার সন্ধ্যাতেই দিল্লিতে নিয়ে যাওয়া হয়েছে অনুব্রত মণ্ডলকে (Anubrata Mondal)। ইডি সূত্রে খবর, দিল্লিতে গিয়ে ইডি (Enforcement Directorate) আধিকারিকদের সঙ্গে টানা বাংলাতে কথা বলে চলেছেন অনুব্রত মণ্ডল। এর ফলে ভাষাগত দিক থেকে কার্যত খানিকটা বিপাকে পড়েছেন কেন্দ্রীয় গোয়েন্দা কর্তারা।

    ইডি সূত্রে খবর, জনৈক আধিকারিক অনুব্রত মণ্ডলের (Anubrata Mondal) মুখে অনর্গল বাংলায় উত্তর শুনে তাঁকে বলেন, “থোড়া হিন্দিমে বলিয়ে”। তাতে অনুব্রত মণ্ডলের উত্তর ছিল, “হিন্দি আমি জানি না। মেঠো রাজনীতি করেছি তাই যা বলার বাংলাতেই বলব।” ফলে অনুব্রত মণ্ডলকে জিজ্ঞাসাবাদ করতে গিয়ে সমস্যায় পড়ছেন ইডি (Enforcement Directorate) আধিকারিকরা।

    দিল্লির স্থানীয় আধিকারিকরা সেই ভাবে জিজ্ঞাসাবাদ করতে পারছেন না ভাষাগত সমস্যার কারণে। সূত্রের খবর , দুজন বাঙালি আধিকারিককে দিয়েই তাই গোটা জিজ্ঞাসাবাদ প্রক্রিয়া চালানো হচ্ছে। ইডির (Enforcement Directorate) জিজ্ঞাসাবাদ প্রক্রিয়ায় ওই দুই বাঙালি অফিসারই মূলত জিজ্ঞাসাবাদ করছেন অনুব্রত মণ্ডলকে।

    উল্লেখ্য, মঙ্গলবার গভীর রাতের শুনানিতে অনুব্রত মণ্ডলকে ৩ দিনের জন্য ইডি (Enforcement Directorate) হেফজাতে পাঠিয়েছেন বিচারক রাকেশ কুমার (Judge Rakesh Kumar) ৷ বুধবার এমনিতে দিল্লিতে হোলির ছুটি৷ ফলে শুনসান ইডি-র সদর দফতরও৷ কিন্তু সূত্রের খবর, শুধুমাত্র অনুব্রত মণ্ডলকে জেরা করার জন্যই ইডি দফতরে পৌঁছন এই মামলার তদন্তকারী অফিসার পঙ্কজ কুমার (Pankaj Kumar) এবং তাঁর দুই সহযোগী৷

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments