More
    Homeরাজনৈতিকমেদিনীপুরে কেন্দ্রীয় মন্ত্রীর গাড়িতে হামলার ঘটনায় গ্রেফতার ৮ তৃণমূলকর্মী, সাসপেন্ড ৩ পুলিশ...

    মেদিনীপুরে কেন্দ্রীয় মন্ত্রীর গাড়িতে হামলার ঘটনায় গ্রেফতার ৮ তৃণমূলকর্মী, সাসপেন্ড ৩ পুলিশ আধিকারিক

    মেদিনীপুরে কেন্দ্রীয় মন্ত্রীর গাড়িতে হামলার ঘটনায় তৎপর হল পুলিশ। বৃহস্পতিবার দুপুরে ওই ঘটনায় ৮ জন তৃণমূলকর্মীকে গ্রেফতার করেছে পশ্চিম মেদিনীপুর পুলিশ। সঙ্গে কর্তব্যে গাফিলতির অভিযোগে সাসপেন্ড করা হয়েছে ৩ জন পুলিশ আধিকারিককে।

    বৃহস্পতিবার মেদিনীপুর শহর লাগোয়া পাঁচকুড়িতে আক্রান্ত বিজেপি কর্মীদের সঙ্গে দেখা করতে যান কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী ভি মুরলিধরণ। সঙ্গে ছিলেন বিজেপি নেতা রাহুল সিনহা। সাক্ষাৎ সেরে ফেরার পর মন্ত্রীর গাড়িতে হামলা চালায় তৃণমূলি দুষ্কৃতীরা। পাথর ছুড়ে গাড়ির কাচ ভেঙে ফেলা হয়। আক্রান্ত হন একাধিক সংবাদমাধ্যমের প্রতিনিধিরাও।

    এই ঘটনার নিন্দা করে বিজেপির তরফে গৌরব ভাটিয়া বলেন, বাংলায় মমতা বন্দ্যোপাধ্যায়ের গুন্ডাগিরি চলতে দেবে না বিজেপি। পালটা মমতা বলেন, করোনা পরিস্থিতিতে বাইরে থেকে বিজেপির মন্ত্রীরা এসে দাঙ্গা বাঁধানোর জন্য প্ররোচনা দিচ্ছেন। তিনি বলেন, পরাজয় স্বীকার করতে পারছে না বিজেপি।

    বিকেলে পশ্চিম মেদিনীপুরের পুলিশ সুপার দীনেশ কুমার জানান, কেন্দ্রীয় মন্ত্রীর ওপর হামলার ঘটনায় পাঁচকুড়ি থেকে ৮ জন তৃণমূলকর্মীকে গ্রেফতার করা হয়েছে। সঙ্গে কর্তব্যে গাফিলতির অভিযোগে সাসপেন্ড করা হয়েছে ৩ জন পুলিশ আধিকারিককে।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments