More
    Homeবিনোদনমেয়ের হেনস্তার প্রতিবাদে প্রীতি জিন্টার পাশে দাঁড়ালেন প্রিয়াঙ্কা-হৃতিক-মালাইকা! এই প্রসঙ্গে অভিনেত্রীকে কি...

    মেয়ের হেনস্তার প্রতিবাদে প্রীতি জিন্টার পাশে দাঁড়ালেন প্রিয়াঙ্কা-হৃতিক-মালাইকা! এই প্রসঙ্গে অভিনেত্রীকে কি বললেন তাঁরা? 

     

     

    কিছুদিন আগে মেয়ের হেনস্তার প্রতিবাদে সোশ্যাল মিডিয়ায় সোচ্চার হয়েছিলেন প্রীতি জিন্টা (Preity Zinta)। অবশেষে তার পাশে দাঁড়ালেন প্রিয়াঙ্কা চোপড়া, হৃতিক রোশন, মালাইকা অরোরা, অর্জুন রামপালরা। প্রীতির বক্তব্যের সঙ্গে তাঁরা প্রত্যেকেই একমত।

     

    গত শনিবার সোশ্যাল মিডিয়ায় প্রীতি একটি ভিডিও শেয়ার করেছেন। যেখানে নায়িকার গাড়ির নেপথ্যে এক বিশেষ ক্ষমতা সম্পন্ন ব্যক্তিকে যেতে দেখা যাচ্ছে। এমনকি নেপথ্যে কিছু মানুষের হাসির শব্দও শোনা যাচ্ছে। ভিডিওর ক্যাপশনে প্রীতি সাম্প্রতিক ঘটে যাওয়া দু’টি ঘটনার কথা জানান।

     

    একটি ঘটনায় তিনি এক মহিলাকে ছবি তুলতে বারণ করেছিলেন। তা মেনে নেওয়ার পরই মহিলা প্রীতির এক শিশুকন্যাকে কোলে নিয়ে চুম্বন করেন। আরেকটি উপরোক্ত ভিডিওর ঘটনা। অভিনেত্রী জানান, টাকা না পেয়েই তাঁর গাড়ির পিছু নিয়েছিলেন ওই ব্যক্তি। আর তা দেখে পাপারাজ্জির দল হাসছিল।

     

    এতেই অভিনেত্রী ক্ষুব্ধ হয়ে ক্ষোভ প্রকাশ করে প্রশ্ন তোলেন, তারকা বলেই কেন যাবতীয় দায়ভার নিতে হবে? সেলিব্রিটিরাও যে মানুষ তা মানুষের বোঝা প্রয়োজন। তাঁরও তো এ দেশের অন্যান্য নাগরিকদের মতো বাঁচার অধিকার আছে।

     

    এরপরই আবার প্রীতি লেখেন, “সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় আমার সন্তানরা প্যাকেজ ডিল নয় আর তাঁরা কিছুতেই এর শিকার হতে পারে না। দয়া করে আমার সন্তানদের একলা ছেড়ে দিন। তাদের ছুঁতে আসবেন না বা ছবি তুলবেন না। ওরা নিতান্তই শিশু আর শিশুদের মতোই থাকার অধিকার রয়েছে। ওরা তারকা নয়”।

     

    প্রীতির এই পোস্টে সমর্থন জানান প্রিয়াঙ্কা চোপড়া ও হৃতিক রোশন। এই প্রসঙ্গে মালাইকা লেখেন, “যা বলতে চেয়েছ স্পষ্টভাবেই বলেছ”। অর্জুন রামপাল লেখেন, “এরপর এমন কিছু হলে আমায় জানিও”। এমনকি মাধুরী দীক্ষিতের স্বামী শ্রীরাম নেনেও প্রীতির এই পদক্ষেপকে কুর্নিশ জানান।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments