More
    Homeবিনোদন'ভিত্তিহীন অভিযোগ, আমি নিজেই প্রতারণার শিকার', জিমকাণ্ডে এবারে বিস্ফোরক শ্রাবন্তী

    ‘ভিত্তিহীন অভিযোগ, আমি নিজেই প্রতারণার শিকার’, জিমকাণ্ডে এবারে বিস্ফোরক শ্রাবন্তী

     

     

    গত শুক্রবার এক বিস্ফোরক অভিযোগ উঠে আসে শ্রাবন্তীর বিরুদ্ধে। একদল ব্যক্তি মধ্যমগ্রাম থানায় অভিনেত্রী বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। তাদের দাবি জিমের নাম করে মোটা অংকের আর্থিক প্রতারণা করেছেন অভিনেত্রী। গত বছর নভেম্বর মাসে মধ্যমগ্রামে স্টারমলে একটি জিম হলেন। তাদের দাবি আচমকায় এই জিম বন্ধ হয়ে যায়। এই অভিযোগ সামনে আসতেই সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী নিজের ক্ষোভ উগড়ে দিলেন।

     

    একটি অফিসিয়াল নোটিশ শেয়ার করেছেন শ্রাবন্তী। অভিনেত্রী নিজেকে নির্দোষ প্রমাণ করার পাশাপাশি একটি বিস্ফোরক মন্তব্য এনেছেন। যেখানে শ্রাবন্তী লিখেছেন,” জানতে পারি যে একটি অপ্রত্যাশিত ঘটনার সঙ্গে আমার নাম জড়িয়েছে। আমার বিরুদ্ধে একটি ভিত্তিহীন এবং ফালতু অভিযোগ আনা হচ্ছে। রেকর্ডের জন্যই জানিয়ে রাখি, আমি এরম কোন কাজের সঙ্গে যুক্ত নই। আমি নিজেই আর্থিক প্রতারণার কিছু টাকা খুইয়েছি। দেশের আইনি ব্যবস্থার উপর আমার পূর্ণ আস্থা আছে। আমি নিশ্চিত সত্যিটা সামনে আসবে। ধন্যবাদ।”

     

    চলতি বছরের শুরু থেকে এই জিমের বিজ্ঞাপনের অফার দেয়া হয়। ১৮ হাজার টাকায় সারা বছরের সাবস্ক্রিপশন। এক দফা সাত হাজার টাকা দিলে তবেই মিলবে এডমিশন। তারপর তাদেরকে বলা হয় একটি পার্সোনাল ট্রেনার নিতে হবে যার মূল্য চার হাজার টাকা। হঠাৎ করেই জিমের হোলির ছুটি পড়ে যায় তারপর থেকে বন্ধ হয়ে যায়। একত্রিত হয়ে জিমের ট্রেনিরা থানায় অভিযোগ দায়ের করেছেন যদিও এখনো পর্যন্ত কোনো সদুত্তর পাওয়া যায়নি।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments