More
    Homeবিনোদনরবীন্দ্র জয়ন্তীতে অন্যের গানকে রবীন্দ্র সংগীত বললেন নুসরাত! কটাক্ষের ঝড় সোশ্যাল মিডিয়ায়

    রবীন্দ্র জয়ন্তীতে অন্যের গানকে রবীন্দ্র সংগীত বললেন নুসরাত! কটাক্ষের ঝড় সোশ্যাল মিডিয়ায়

    রবীন্দ্রনাথ ঠাকুরের জন্মদিনকে কেন্দ্র করে বহু মানুষ তথা বহু তারকা তাঁকে শ্রদ্ধা জানাচ্ছেন এবং বাংলাদেশের প্রখ্যাত কবি রুদ্র মহম্মদ শহিদুল্লাহের লেখা একটি গানের মাধ্যমে কবিগুরুকে স্মরণ করছেন অভিনেত্রী নুসরাত জাহান। তিনি সোশ্যাল মিডিয়ায় শাড়ি পরা ছবি পোস্ট করেছেন এবং সেখানে ক্যাপশনে লিখেছেন ‘আমার ভিতর বাহিরে অন্তরে অন্তরে,আছো তুমি হৃদয় জুড়ে ।’ তবে অভিনেত্রী নুসরত জাহানের এই পোস্টে বানানে ভুল থাকা নিয়ে মানুষদের মনে উত্তেজনা ও নানান আলোচনার সৃষ্টি হয়েছে। সন্দেহ নেই যে এই ঘটনাটি অনেকের মধ্যে তর্কের বিষয় হয়ে উঠেছে। কারণ রবীন্দ্রজয়ন্তী তে অন্য কোন কবির পংক্তি তিনি ক্যাপশনে দিয়েছেন এবং তাতেও আবার বানান ভুল।

    বহুবারই অভিনেত্রী সমালোচনার মুখে পড়েছেন তার নানান কাজের মধ্যে দিয়ে। কখনো সন্দেশখালি প্রসঙ্গে ১৪৪ ধারাকে ১৭৪ ধারা বলে। আবার যখন সন্দেশখালি ছিল অত্যন্ত উত্তপ্ত,সেই সময় তাকে বসিরহাটের সংসদ হিসেবে সেই জায়গায় পাওয়া যায়নি। সেই কারণেও নুসরত কে সমালোচনার মুখে পড়তে হয়। আবার ‘সেন্টিমেন্টাল’ নামক সিনেমাতে যশ দাশগুপ্তের বিপরীতে তিনি অভিনয় করেছিলেন। সেই সিনেমার নাম নিয়েও নেট নাগরিকদের কাছে সমালোচনার মুখে পড়তে হয়।

    আবার অভিনেত্রী মিমি চক্রবর্তী সুগায়িকা হিসেবেও পরিচিত।তাই কবিগুরুকে শ্রদ্ধা জানাতে তিনি গেয়েছেন ‘আমার হিয়ার মাঝে’ নামক রবীন্দ্রসংগীত টি, যা শুনে নেট নাগরিকরা যথেষ্ট প্রশংসা করেছেন।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments