More
    Homeখবররাতের অন্ধকারে নয়,প্রকাশ্য দিবালোকে পেট্রল পাম্পে ঘটে গেল এক দুঃসাহসীক ডাকাতি।

    রাতের অন্ধকারে নয়,প্রকাশ্য দিবালোকে পেট্রল পাম্পে ঘটে গেল এক দুঃসাহসীক ডাকাতি।

    মালদাঃ- রাতের অন্ধকারে নয়,প্রকাশ্য দিবালোকে পেট্রল পাম্পে ঘটে গেল এক দুঃসাহসীক ডাকাতি।ঘটনাটি ঘটেছে আজ সকাল এগারোটা নাগাদ হরিশ্চন্দ্রপুর-১ নং ব্লকের কুশিদাগামী রাজ্য সড়কে কাপাইচন্ডী পেট্রল পাম্পে।দেখুন সেই ডাকাতির হাড়হিম করা সিসিটিভি ফুটেজ। পেট্রল পাম্প মালিক সূত্রে জানা যায় এদিন সকাল এগারোটা নাগাদ ৩ জন দুষ্কৃতী আগ্নেয়াস্ত্র নিয়ে একটি বাইকে করে পেট্রোল পাম্পে ঢুকে পড়েন এবং আগ্নেয়াস্ত্র দেখিয়ে টাকা লুট করে চম্পট দেয় তারা।ঘটনাস্থলে দুষ্কৃতীরা ৪ রাউন্ড গুলি চালায় বলে খবর।খবর পাওয়া মাত্রই হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ ঘটনাস্থলে ছুটে আসেন। ঘটনাকে কেন্দ্র করে কুশিদা এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। এমন ঘটনা প্রতিনিয়ত ঘটতেই আছে এই এলাকায়।প্রশাসনিক নিরাপত্তাহীনতায় ভুগছেন কুশিদা তথা কাঁপায়চন্ডী এলাকার বাসিন্দারা। এই কাঁপায়চন্ডী বাসস্ট্যান্ডে মাস দুয়েক আগে সন্ধ্যার সময় থানা থেকে ফেরার সময় কুশিদা গ্রাম পঞ্চায়েত প্রধানকে আটকে প্রাণনাশের চেষ্টা করা হয়।বছর দুয়েক আগে এক বন্ধন ব্যাংক অফিসার কে এই এলাকায় প্রকাশ্য দিবালোকে গুলি করে মারা হয়।তাই কুশিদা ও কাপায়চন্ডীবাসি কুশিদা এলাকায় নতুন থানার দাবি তুলেছেন।

    রাতের অন্ধকারে নয়,প্রকাশ্য দিবালোকে পেট্রল পাম্পে ঘটে গেল এক দুঃসাহসীক ডাকাতি।

    MORE NEWS – “নতুন বিধবা ভাতা প্রাপক জেলাস্তরে সুবিধা প্রদান” অনুষ্ঠানে রাজ্যের পুরো ও নগরোন্নয়ন এবং পরিবহন দপ্তরের মন্ত্রী ফিরহাদ হাকিম।

    মালদা, ৩১ মার্চ:- রাজ্যে ২১ লক্ষ মানুষ বিধবা ভাতা পাচ্ছেন।  নতুন করে বিধবা ভাতা দেওয়ার ক্ষেত্রে আবেদনকারীদের অন্তর্ভুক্ত করা হচ্ছে। পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি গোটা দেশে বিধবা ভাতা প্রদানের ক্ষেত্রে নতুন দিশা দেখিয়েছে। বৃহস্পতিবার “নতুন বিধবা ভাতা প্রাপক জেলাস্তরে সুবিধা প্রদান” অনুষ্ঠানে এসে একথা বলেন রাজ্যের পুরো ও নগরোন্নয়ন এবং পরিবহন দপ্তরের মন্ত্রী ফিরহাদ হাকিম। এদিন দুপুর একটায় মালদা কলেজ অডিটরিয়ামে সরকারি ভাবে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। উপস্থিত হয়েছিলেন সেচ ও উত্তরবঙ্গ উন্নয়ন দপ্তরের রাষ্ট্রমন্ত্রী সাবিনা ইয়াসমিন। জেলাশাসক রাজর্ষি মিত্র,  পুলিশ সুপার অমিতাভ মাইতি, মালদা জেলা পরিষদের সভাধিপতি রফিকুল হাসান, বিধায়ক নিহার ঘোষ, রহিম বক্সী প্রমূখ। এদিন নতুন বিধবা ভাতা প্রাপক জেলাস্তরে প্রায় ১৯ হাজার জনকে এই সুবিধার অন্তর্ভুক্ত করা হয়েছে।

    রাজ্য সরকারের পক্ষ থেকে এর আগে জেলায়  প্রায় ৫৫ হাজার মহিলাকে বিধবা ভাতা দেওয়ার ব্যবস্থা করেছে রাজ্য সরকার। নতুন করে বিধবা ভাতা প্রাপকদের অন্তর্ভুক্তি করাই যার সংখ্যা জেলায় গিয়ে দাঁড়িয়েছে মোট ৭৪ হাজার। CONTINUE READING

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments