More
    Homeখবররেলের অপারেশন যাত্রী সুরক্ষার অধীনে চলন্ত ট্রেন থেকে পড়েও প্রাণে বাঁচলো এক...

    রেলের অপারেশন যাত্রী সুরক্ষার অধীনে চলন্ত ট্রেন থেকে পড়েও প্রাণে বাঁচলো এক মহিলা।

    পশ্চিম মেদিনীপুর:- আবারও অল্পের জন্য প্রাণে রক্ষা পেলেন এক রেল যাত্রী। রেলের অপারেশন যাত্রী সুরক্ষার অধীনে RPF এর মেদিনীপুরের “MY SAHELI TEEM” এর দ্বারা চলন্ত ট্রেন থেকে পড়েও প্রাণে বাঁচলো মেদিনীপুর কোতয়ালী থানার অন্তর্গত হাতিহলকার বাসিন্দা রোজিনা বিবি। ঘটনায় প্রকাশ, বৃহস্পতিবার ট্রেন নং 08686 আদ্রা-খড়্গপুর মেনু যখন মেদিনীপুর ষ্টেশনের এক নং প্লাটফর্মে ঢুকছিল, সেই সময় রোজিনা বিবি নামে এক মহিলা যাত্রী চলন্ত ট্রেন থেকে নামার চেষ্টা করছিলেন। কিন্তু দুর্ভাগ্যবসত তিনি তাঁর ভারসাম্য নিয়ন্ত্রন করতে না পেরে প্ল্যাটফর্ম ও ট্রেনের ফাঁকের মধ্যে পড়ে যান। তাঁর শরীরের অর্ধেক অংশ ফাঁকের মধ্যে ঢুকে গেছিলো।

    সেই সময় এক নং প্লাটফর্মে কর্তব্যরত RPF এর MY SAHELI TEEM এর লেডি কনেস্টবল কাঞ্চন কুমারী এবং হেড কনেস্টবল দীপক ঘোষ এই দৃশ্য দেখতে ছুটে গিয়ে ঐ মহিলা যাত্রীকে টেনে বের করে আনেন। ফলে অল্পের জন্য প্রাণে রক্ষা পায় ঐ মহিলা যাত্রী,ইতিমধ্যে গোটা ঘটনার ভিডিও সিসিটিভি ক্যামেরাতে ধরা পড়েছে। RPF এর দুই পুলিশ কর্মীর এহেন কাজের জন্য তাঁদের কুর্নিশ জানিয়েছেন ষ্টেশনে উপস্থিত অন্যান্য রেল যাত্রীরা।

    রেলের অপারেশন যাত্রী সুরক্ষার অধীনে চলন্ত ট্রেন থেকে পড়েও প্রাণে বাঁচলো এক মহিলা।

    MORE NEWS – ত্রিনয়নী আশ্রমের শ্যামাপূজা ও মনসা দেবীর মন্দিরের ২৫ তম প্রতিষ্ঠা দিবস উপলক্ষে পালিত হয় মহা সমারোহে।

    Today Kolkata:- বীরভূম জেলার তারাপীঠের মন্দিরে বহুদূর দুরান্তের থেকে পুণ্যার্থীরা পুজো দেন। তারাপীঠে তারা তন্ত্রসাধক গুরুদেব শ্রীশিশির কুমার শর্মা প্রতিষ্ঠিত ত্রিনয়নী আশ্রমের শ্যামাপূজা ও মনসা দেবীর মন্দিরের ২৫ তম প্রতিষ্ঠা দিবস উপলক্ষে পালিত হয় মহা সমারোহে। গত ১লা মে ২০২১ বীরভূম জেলার তারাপীঠের ত্রিনয়নী আশ্রমের প্রতিষ্ঠাতা গুরুদেব শ্রী শিশির কুমার শর্মা পরোলক গমন করেন। তাই আজ ত্রিনয়নী আশ্রমে প্রাঙ্গণে পরমপূজ্য শ্রীগুরুদেবের বিগ্ৰোহ ও সমাধি মন্দিরের শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়। এই দিন উপস্থিত ছিলেন সুপ্রিম কোর্ট ও কলকাতা হাইকোর্টের অন্যতম শ্রেষ্ঠ আইনজীবী শ্রী জয়দীপ মুখার্জি, কলকাতা হাইকোর্টের বিশিষ্ট আইনজীবী সুরঞ্জন দাস গুপ্ত, বিহারের স্বনামধন্য ব্যবসায়ী, CONTINUE READING

    মালদহে হবিবপুর থানার অন্তর্গত তিলাসন এলাকার ব্রাহ্মণ পাড়ায় ডাকাতি।

    নিয়ন্ত্রন হারিয়ে গাছে ধাক্কা মরলো মোটর বাইক, ঘটনাস্থলেই মৃত্যু এক বাইক আরোহী।

     

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments