More
    Homeখবরলাইনচ্যুত হাওড়া-আমতা লোকালের তিনটি কামরা

    লাইনচ্যুত হাওড়া-আমতা লোকালের তিনটি কামরা

    Today Kolkata:- লাইনচ্যুত হাওড়া-আমতা লোকালের তিনটি কামরা। তবে ঘটনার সময়ে লোকালের গতি অনেক কম থাকার কারনে বড়সড় বিপদ এড়ানো গিয়েছে বলে জানিয়েছেন রেল আধিকারিকরা।  জানা যাচ্ছে, লোকালটি হাওড়া থেকে আমতার দিকে যাচ্ছিল। আর তা যাওয়ার সময়ে জগৎবল্লভপুর এলাকাতে ব্যাপক ঝাঁকুনি এবং আওয়াজ হয়। ট্রেনে থাকা যাত্রীদের মধ্যে তীব্র আতঙ্ক তৈরি হয়।

     

    রীতিমত হুড়মুড়িয়ে যাত্রীরা ট্রেন থেকে নেমে পড়েন। আর তাতে বেশ কয়েকজন যাত্রী আহত হয়েছেন বলে জানা যাচ্ছে। তবে কারোর আঘাত তেমন গুরুতর নয় বলেই খবর। মূলত ট্রেনটির গতি অনেক কম থাকার কারণে বড়সড় বিপদ এড়ানো গিয়েছে বলে দাবি রেল আধিকারিকদের। মাজু বলে একটি হল্ট স্টেশনে দাঁড়ানোর কথা ছিল লোকালটির। সেই কারণেই গতি কমানো হয় বলে খবর। আর এরপরেই বিপত্তি বলে খবর। তবে ঘটনার খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছন রেলের আধিকারিকরা।

     

    ঘটনাস্থলে গিয়েছেন ইঞ্জিনিয়াররা। কীভাবে লোকালটি লাইনচ্যুত হল তা নিশ্চিত হওয়ার চেষ্টা করছেন আধিকারিকরা। তবে যাত্রীদের দাবি, ওই লাইনে একটা ফাটল ছিল। আর সেই কারণেই লোকালটির তিনটি বগি এভাবে লাইনচ্যুত হয়েছে। তবে এই ঘটনার জেরে দীর্ঘক্ষণ বন্ধ ওই লাইনের ট্রেন চলাচল। তবে দ্রুত বগিগুলিকে সরিয়ে দ্রুত ওই লাইনে ট্রেন চলাচল স্বাভাবিক করার চেষ্টা করা হচ্ছে।

    আরও পড়ুন – North Bengal বাংলা ভাগ নিয়ে ফের বিজেপির দ্বন্দ্ব প্রকাশ্যে! দলের রাজ্য এবং পাহাড়ের নেতৃত্বের মধ্যে বিভাজন স্পষ্ট।

    উল্লেখ্য, গত কয়েকদিন আগেই মেদিনীপুর-হাওড়া লোকালের বেশ কয়েকটি বগি লাইনচ্যুত হয়। যা নিয়ে তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। কিন্ত্যু বারবার একই ঘটনায় প্রশ্নের মুখে যাত্রী নিরাপত্তা। এমনকি লাইনের রক্ষণাবেক্ষণ ঘিরেও প্রশ্ন উঠতে শুরু করেছে।

     

    উল্লেখ্য,  লাইনচ্যুত হাওড়া-আমতা লোকালের তিনটি কামরা। তবে ঘটনার সময়ে লোকালের গতি অনেক কম থাকার কারনে বড়সড় বিপদ এড়ানো গিয়েছে বলে জানিয়েছেন রেল আধিকারিকরা।  জানা যাচ্ছে, লোকালটি হাওড়া থেকে আমতার দিকে যাচ্ছিল। আর তা যাওয়ার সময়ে জগৎবল্লভপুর এলাকাতে ব্যাপক ঝাঁকুনি এবং আওয়াজ হয়। ট্রেনে থাকা যাত্রীদের মধ্যে তীব্র আতঙ্ক তৈরি হয়।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments