More
    Homeখবরলাগাতার পেট্রোল-ডিজেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে হাওড়া সদর তৃণমূল কংগ্রেসের পদযাত্রা।

    লাগাতার পেট্রোল-ডিজেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে হাওড়া সদর তৃণমূল কংগ্রেসের পদযাত্রা।

    Today Kolkata:- লাগাতার পেট্রোল-ডিজেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে হাওড়া সদর তৃণমূল কংগ্রেসের পদযাত্রা। রবিবার সকালে শিবপুর ট্রাম ডিপো থেকে প্রতিবাদ মিছিলের নেতৃত্বদেন রাজ্য সমবায় মন্ত্রী অরূপ রায়। এছাড়াও মিছিলে উপস্থিত ছিলেন ডাঃ সুজয় চক্রবর্তী, শ্যামল মৃত্যৈ সহ তৃণমূলের জেলা সদরের নেতৃত্বরা। প্রতিবাদ মিছিল প্রসঙ্গে অরূপ বাবু বলেন, সাধারণ মানুষের কথা না ভেবেই লাগাতার দাম বৃদ্ধি করছে কেন্দ্রীয় সরকার। পেট্রোল-ডিজেলের এই মূল্যবৃদ্ধি আসন্ন লোকসভা নির্বাচনে বিজেপি কে উৎখাত করবে দেশ থেকে। শুধু তাই নয়, সাধারণ মানুষের ওপর এই আর্থিক চাপ বালিগঞ্জ আসানসোল উপ নির্বাচনে প্রভাব ফেলবে। দিনের-পর-দিন পেট্রোল ডিজেল গ্যাস এমনকি ওষুধ মহার্ঘ হচ্ছে। পরিস্থিতি সাধারণ মানুষের আয়ত্বের বাইরে চলে যাচ্ছে। বিজেপি এর উপযুক্ত জবাব পাবে। প্রসঙ্গত, তৃণমূলের রবিবাসরীয় প্রতিবাদ মিছিলে হাজারখানেক তৃণমূল কর্মী সমর্থকদের জমায়েত হয়। প্রতিবাদ মিছিলে পা মেলান তৃণমূল মহিলা কংগ্রেস সদস্যরাও।

    লাগাতার পেট্রোল-ডিজেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে হাওড়া সদর তৃণমূল কংগ্রেসের পদযাত্রা।

    MORE NEWS – ইতিহাস গবেষণার জন্য নিজের বাড়ি মেদিনীপুর কলেজকে দান করলেন এই কলেজের প্রাক্তনী ড: অন্নপূর্ণা চ্যাটার্জি।

    Today Kolkata:- ইতিহাস চর্চায় ও গবেষণায় অসামান্য সাফল্যের জন্য তিনি এবছরই এশিয়াটিক সোসাইটির আর পি চন্দ্র স্মৃতি পুরস্কার পেয়েছেন। শনিবার তিনি মেদিনীপুর কলেজের অধ্যক্ষ ড. গোপাল চন্দ্র বেরার হাতে তাঁর উইল করা বাড়ির দলিল তুলে দেন। তিনি নিজে এই কলেজের প্রাক্তন ছাত্রী। মেদিনীপুর গোপ ( মহিলা ) কলেজে অধ্যাপনা করেছেন। বর্তমানে তিনি এশিয়াটিক সোসাইটির রিসার্চ ফেলো। বয়স ৯১ বছর । ইতিহাস চর্চায় ডুবে থাকার ফলে তাঁর আর সংসার জীবনে প্রবেশ করা হয়নি। শনিবার কলেজে এসে জানালেন আগে একই বাড়িতে যৌথ পরিবারে থসকতেন । তাঁর বইপত্র , গবেষণা সংক্রান্ত কাগজ , পাণ্ডুলিপি , পুরাতন সব দলিল দস্তাবেজে কয়েকটি ঘর ভরে উঠেছিল। এজন্য মেদিনীপুরের ক্ষুদিরাম নগরে মাইকো লেনে একটি দোতলা বাড়ি নির্মাণ করেন। ১৯৯৮ সাল থেকে সেখানেই একা থাকেন। ২ জন সর্বক্ষণের পরিচারিকা আছেন। তাঁরাই তাঁর দেখভাল করেন। CONTINUE READING

    “নতুন বিধবা ভাতা প্রাপক জেলাস্তরে সুবিধা প্রদান” অনুষ্ঠানে রাজ্যের পুরো ও নগরোন্নয়ন এবং পরিবহন দপ্তরের মন্ত্রী ফিরহাদ হাকিম।

    বিধানসভায় বিজেপি বিধায়কের ওপর হামলার প্রতিবাদে শিলিগুড়িতে বিক্ষোভ বিজেপির।

    সাইবার ক্রাইম প্রতারনায় এবার উত্তর প্রদেশ পুলিশের হাতে।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments