More
    Homeখবরসাইবার ক্রাইম প্রতারনায় এবার উত্তর প্রদেশ পুলিশের হাতে।

    সাইবার ক্রাইম প্রতারনায় এবার উত্তর প্রদেশ পুলিশের হাতে।

    মালদাঃ- সাইবার ক্রাইম প্রতারনায় এবার উত্তর প্রদেশ পুলিশের হাতে হবিবপুর থানার অন্তগত তিনজন অভিযোগ সনাক্ত ভিত্তিতে আটোক জানা গেছে উত্তর প্রদেশেরে প্রয়াগরাজ থানা এলাকার এক প্রাক্তন বিচারপতি অ্যাকাউন্ট থেকে ১৬ লাখ ৭৮হাজার টাকা উধাও। ওই বিচারপতি অবশেষে সাইবার ক্রাইমে অভিযোগ করেন তার অ্যাকাউন্ট থেকে প্রায় ১৬ লাখ ৭৮ হাজার টাকা উধাও হয়। তার ভিত্তিতে সাইবার ক্রাইম নেটওয়ার্ক ধরে যে সিম থেকে টাকা লেনদেন হয় সেই সিম গুলি বিক্রি করাহয় হবিবপুর থানার বিভিন্ন জায়গায় সেই মতো উত্তরপ্রদেশের সাইবার ক্রাইম টিম, শনিবার সেই লোকেসন ধরে সেই সিম বিক্রেতাদের মালদহের হবিবপুর থানার বিভিন্ন জায়গায় থেকে শনিবার রাতে প্রথমে চার জনকে আটক করে হবিবপুর থানার তুলে নিয়ে আসে। সকালে থেকে চলে জিজ্ঞাসাবাদ করার পরে তাদের মধ্যে একজনকে ছেরে দেওয়া হয়। এবং তাদের কাছে চারটি ফোন তাদের হেপাজতে নিয়েছে।

    সাইবার ক্রাইম সুত্রে জানাগেছে, তাদের নাম সুজন মন্ডল, ,বিশ্বজিৎ বর্মন, আশীষ বর্মন এই তিনজনকে তারা প্রথমে মালদা জেলা আদালতে তুলবে পরে সেখান থেকে সঠিক আদালতে অনুমতি পেলে ওই তিনজনকে উত্তরপ্রদেশের প্রয়াগরাজ থানা নিয়ে যাবে বলে জানিয়েছেন সাইবার ক্রাইম তদন্তকারি অফিসার, রাজীব তেওয়ারি।

    সাইবার ক্রাইম প্রতারনায় এবার উত্তর প্রদেশ পুলিশের হাতে।

    MORE NEWS – আগ্নেয়াস্ত্রসহ এক ব্যক্তিকে আটক করল পশ্চিম মেদিনীপুরের নারায়ণগড় থানার পুলিশ।

    Today Kolkata:- আগ্নেয়াস্ত্রসহ এক ব্যক্তিকে আটক করল পশ্চিম মেদিনীপুরের নারায়ণগড় থানার পুলিশ। আটক ব্যক্তির নাম গোপাল নায়েক বাড়ি নারায়ণগড় থানার চণ্ডীপুর এলাকার। ঘটনায় জানা যায় গতকাল রাত্রে পেট্রোলিং করার সময় নারায়ণগড় থানার ৬০ নম্বর জাতীয় সড়কের কুচলী বিজের কাছে দু জন সন্দেহভাজন ব্যক্তিকে লক্ষ্য করেন নারায়ণগড় থানার পেট্রোলিং এর দায়িত্বে থাকা অফিসার। সন্দেহ হয় তাদের কাছে গিয়ে তাদেরকে জিজ্ঞাসাবাদ করতে গেলে। একজন বাইক নিয়ে চম্পট দেয়। অপর একজন ব্যক্তিকে ধরে ফেলে পুলিশ। তাঁর কাছ থেকে একটি পলিথিনে মোড়া কিছু জিনিস দেখতে পাওয়া যায়।সেটি খুলে দেখতে গিয়ে আসল ঘটনা ধরা পড়ে। সেই পলিব্যাগে মোড়া ছিল একটি আগ্নেয়াস্ত্র। সঙ্গে সঙ্গে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে আসে। CONTINUE READING

    ভারতবাসীর রক্তের উচ্চচাপ বাড়িয়ে ফের বৃদ্ধি পেল পেট্রোল-ডিজেলের দাম।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments