More
    Homeখবরঘাটালের মানুষের জনপ্রিয় বিজেপি বিধায়ক কে বঞ্চিত করা হয় সরকারি মিটিং এ...

    ঘাটালের মানুষের জনপ্রিয় বিজেপি বিধায়ক কে বঞ্চিত করা হয় সরকারি মিটিং এ অভিযোগ ভারতী ঘোষের।

    Today Kolkata:- ২০২১ এর বিধানসভা নির্বাচনে বিজেপির ভরাডুবিতেও, পশ্চিম মেদিনীপুর জেলায় দুটি বিধানসভায় বিজেপির বিধায়ক জয়লাভ করেছেন। একটি খড়গপুর অপরটি ঘাটাল। আর এই দুই বিধানসভায় বিজেপি বিধায়ক কে কোনরকম প্রশাসনিক বৈঠক ডাকা হয় না বলে অভিযোগ ভারতী ঘোষের। দাসপুরের একটি শনি কালী মন্দিরে পুজো দিতে আসেন বিজেপি নেত্রী তথা পশ্চিম মেদিনীপুর জেলার প্রাক্তন পুলিশ সুপার ভারতী ঘোষ। পূজো দেওয়ার পর তিনি সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে ক্ষোভ উগরে দেন প্রশাসনিক কর্তা ব্যক্তিদের বিরুদ্ধে।বিজেপি নেত্রী ভারতী ঘোষের অভিযোগ, প্রশাসনের কোনো মিটিং এই ডাকা হয় না ঘাটালের বিজেপি বিধায়ক শীতল কপাট কে। তিনি আরো জানান ঘাটালের মানুষের সুখ-দুঃখের পাশে থাকেন শীতল কপাট।

    তিনি বোঝেন ঘাটালের মানুষের কোনটায় ভাল হবে আর কোনটায় খারাপ হবে। তাই তাকে বাদ দিয়ে প্রশাসনিক মিটিং করা হয় বলে অভিযোগ করেন ভারতী ঘোষ। পাশাপাশি তিনি জানান দীপক অধিকারীর সিনেমা জগতের মানুষ। ঘাটালের সাংসদ হলেও কতটুকু সময় দেন ঘাটাল বাসিকে। ঘাটালের সুখ-দুঃখ কিছুই বোঝেন না সাংসদ। সেই সঙ্গে মমতা ভূঁইয়া দাসপুর বিধায়িকা, তিনি একবার বলেছিলেন ঘাটাল দাসপুর এরকমই থাকবে। এদিন সেই কথারও প্রসঙ্গ তোলেন ভারতী ঘোষ। তিনি আরও বলেন যে ঘাটাল মাষ্টার প্ল্যান এখন রেফ্রিজারেটরে ঢুকে গেছে।

    ঘাটালের মানুষের জনপ্রিয় বিজেপি বিধায়ক কে বঞ্চিত করা হয় সরকারি মিটিং এ অভিযোগ ভারতী ঘোষের।

    MORE NEWS – হাতির হামলায় মৃত্যু এক মহিলার! ঘটনায় চাঞ্চল্য ডুমুরকোটা গ্রামে।

    Today Kolkata:- আবারও হাতির হামলায় এক মহিলার মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়ালো পশ্চিম মেদিনীপুর জেলার চাঁদড়া রেঞ্জের ড়ুমুরকোটা গ্রামে। জানা গিয়েছে ওই মৃত মহিলার নাম রায়মনি কিস্কু, বয়স আনুমানিক ৫০ থেকে ৫৫ বছর। স্থানীয় সূত্রে জানা যায় রবিবার ভোর নাগাদ গ্রামবাসীদের সঙ্গে জঙ্গলে মহুল কুড়োতে গিয়ে হঠাৎই হাতির সামনে পড়ে যায ওই মহিলা। এর পরেই এই ঘটনাটি ঘটে, CONTINUE READING

    পুরাতন মালদা পুরসভার চেয়ারম্যান এবং ভাইস চেয়ারম্যান পদের দায়িত্ব নেন কার্তিক ঘোষ ও সফিকুল ইসলাম।

    দুইদিন সাধারণ ধর্মঘটের সমর্থনে বামপন্থী গণসংগঠনের আইন অমান্য কেন্দ্র করে ঝাড়গ্রামে উত্তেজনা গ্রেফতার 24 জন।

    বিয়ের আসরে পাত্র-পাত্রীর রক্ত দান সাগরদিঘীতে অভিনব উদ্যোগ।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments