More
    Homeখবরহাতির হামলায় মৃত্যু এক মহিলার! ঘটনায় চাঞ্চল্য ডুমুরকোটা গ্রামে।

    হাতির হামলায় মৃত্যু এক মহিলার! ঘটনায় চাঞ্চল্য ডুমুরকোটা গ্রামে।

    Today Kolkata:- আবারও হাতির হামলায় এক মহিলার মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়ালো পশ্চিম মেদিনীপুর জেলার চাঁদড়া রেঞ্জের ড়ুমুরকোটা গ্রামে। জানা গিয়েছে ওই মৃত মহিলার নাম রায়মনি কিস্কু, বয়স আনুমানিক ৫০ থেকে ৫৫ বছর। স্থানীয় সূত্রে জানা যায় রবিবার ভোর নাগাদ গ্রামবাসীদের সঙ্গে জঙ্গলে মহুল কুড়োতে গিয়ে হঠাৎই হাতির সামনে পড়ে যায ওই মহিলা। এর পরেই এই ঘটনাটি ঘটে, ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে বনদপ্তরের আধিকারিকরা এবং গুড়গুড়িপাল থানার পুলিশ ওই মৃতদেহ উদ্ধার করে মেদিনীপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠিয়েছে। ঘটনায় এলাকায় আতঙ্কের পাশাপাশি শোকের ছায়া নেমে আসে ওই পরিবারে।

    হাতির হামলায় মৃত্যু এক মহিলার! ঘটনায় চাঞ্চল্য ডুমুরকোটা গ্রামে।

    MORE NEWS – ইতিহাস গবেষণার জন্য নিজের বাড়ি মেদিনীপুর কলেজকে দান করলেন এই কলেজের প্রাক্তনী ড: অন্নপূর্ণা চ্যাটার্জি।

    Today Kolkata:- ইতিহাস চর্চায় ও গবেষণায় অসামান্য সাফল্যের জন্য তিনি এবছরই এশিয়াটিক সোসাইটির আর পি চন্দ্র স্মৃতি পুরস্কার পেয়েছেন। শনিবার তিনি মেদিনীপুর কলেজের অধ্যক্ষ ড. গোপাল চন্দ্র বেরার হাতে তাঁর উইল করা বাড়ির দলিল তুলে দেন। তিনি নিজে এই কলেজের প্রাক্তন ছাত্রী। মেদিনীপুর গোপ ( মহিলা ) কলেজে অধ্যাপনা করেছেন। বর্তমানে তিনি এশিয়াটিক সোসাইটির রিসার্চ ফেলো। বয়স ৯১ বছর । ইতিহাস চর্চায় ডুবে থাকার ফলে তাঁর আর সংসার জীবনে প্রবেশ করা হয়নি। শনিবার কলেজে এসে জানালেন আগে একই বাড়িতে যৌথ পরিবারে থসকতেন । তাঁর বইপত্র , গবেষণা সংক্রান্ত কাগজ , পাণ্ডুলিপি , পুরাতন সব দলিল দস্তাবেজে কয়েকটি ঘর ভরে উঠেছিল। এজন্য মেদিনীপুরের ক্ষুদিরাম নগরে মাইকো লেনে একটি দোতলা বাড়ি নির্মাণ করেন। ১৯৯৮ সাল থেকে সেখানেই একা থাকেন। ২ জন সর্বক্ষণের পরিচারিকা আছেন। তাঁরাই তাঁর দেখভাল করেন। CONTINUE READING

    পূর্ব মেদিনীপুর জেলার উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র সৌভিক, ইন্ডিয়ান যোগা ফেডারেশনের হরিয়ানা গিয়ে প্রথম স্থান অধিকার করেছে।

    গভীর রাতে শোবার ঘরে ঢুকে মহিলাকে ধর্ষণের চেষ্টার প্রতিবাদ করায় দুই বোনকে পিটিয়ে খুনের চেষ্টার অভিযোগ উঠলো প্রতিবেশী যুবক ও তার পরিবারের বিরুদ্ধে।

    দেওয়ান তলার বহু শতাব্দীর ঐতিহ্যবাহী দেওয়ান গাজিবাবার সম্প্রীতির মেলা যাত্রাপালা ও সংবর্ধনার মধ্য দিয়ে শেষ হলো।

     

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments