More
    Homeখবরপুরাতন মালদা পুরসভার চেয়ারম্যান এবং ভাইস চেয়ারম্যান পদের দায়িত্ব নেন কার্তিক ঘোষ...

    পুরাতন মালদা পুরসভার চেয়ারম্যান এবং ভাইস চেয়ারম্যান পদের দায়িত্ব নেন কার্তিক ঘোষ ও সফিকুল ইসলাম।

    মালদাঃ— বুধবার বিকালে পুরাতন মালদা পুরসভার চেয়ারম্যান এবং ভাইস চেয়ারম্যান পদের দায়িত্ব নেন কার্তিক ঘোষ ও সফিকুল ইসলাম। আর এই চেয়ারম্যান এবং ভাইস চেয়ারম্যানের গঠন হওয়ার পরই দলের স্থানীয় কর্মী-সমর্থকদের মধ্যে ব্যাপক উচ্ছাস তৈরি হয় । তৃণমূলের বোর্ড গঠন হওয়ার পর ব্যান্ডপার্টি বাজিয়ে রেলি করেন দলের কর্মী সমর্থকেরা। এদিন পুরাতন মালদা পুরসভার তৃণমূলের বোর্ড গঠনের সময় উপস্থিত ছিলেন রাজ্যের সেচ ও উত্তরবঙ্গ উন্নয়ন দপ্তরের রাষ্ট্রমন্ত্রী সাবিনা ইয়াসমিন । ছিলেন দলের জেলা সভাপতি তথা বিধায়ক আব্দুর রহিম বক্সী, পুরাতন মালদা পঞ্চায়েত সমিতির সভাপতি মৃনালিনী মন্ডল মাইতি সহ অন্যান্যরা। চেয়ারম্যান এবং ভাইস চেয়ারম্যান শপথ গ্রহণের পরই তাদের হাতে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান রাজ্যের মন্ত্রী সাবিনা ইয়াসমিন। এদিনের তৃণমূলের পুরো বোর্ড গঠনের ক্ষেত্রে সংশ্লিষ্ট এলাকার ১৭ জন তৃণমূল কাউন্সিলর সমর্থন জানায়। ফলে সংখ্যাগরিষ্ঠতা নিরিখে এককভাবে পুরাতন মালদা পুরসভার নতুনভাবে বোর্ড গঠন হলো তৃণমূলের।

    পুরাতন মালদা পুরসভার চেয়ারম্যান এবং ভাইস চেয়ারম্যান পদের দায়িত্ব নেন কার্তিক ঘোষ ও সফিকুল ইসলাম।

    MORE NEWS – মুখ্যমন্ত্রীর নির্দেশের পরেই মালদহ জেলা পুলিশের অভিযান অব্যাহত।

    মালদাঃ- মুখ্যমন্ত্রীর নির্দেশের পরেই মালদহ জেলা পুলিশের অভিযান অব্যাহত। শনিবার রাতে গোপন সুত্রে খবর পেয়ে বিশেষ অভিযান চালিয়ে মালদহের বামনগোলা থানার পাকুয়াহাট ফাঁড়ির পুলিশ শ্রীপুর শিব মন্দির এলাকা থেকে গুলি ভর্তি একটি আগ্নেয়াস্ত্র সহ একজন যুবককে গ্রেপ্তার করে পুলিশ। রবিবার ধৃতকে মালদহ জেলা আদালতে পেশ করা হয়। পুলিশ সূত্রে জানা যায়, ধৃতদের নাম মিলন মণ্ডল ( ২৫)। বাড়ি বামনগোলা ব্লকের জগদলা পঞ্চায়েতের গুয়াবারি এলাকায়। পাকুয়াহাট ফাঁড়ির পুলিশ আধিকারিক রাকেশ বিশ্বাস বলেন,জগদলা পঞ্চায়েতের শ্রীপুর শিবমন্দির এলাকায় অভিযান চালিয়ে কাছ ওই যুবককে একা ঘুরতে দেখে পুলিসের সন্দেহ হয়। CONTINUE READING

    হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের লিখিত ঘোষণার মধ্য দিয়ে স্বাধীন-সার্বোভৌম রাষ্ট্র হিসেবে বাংলাদেশের যাত্রা শুরু।

    সুপ্রিম কোর্টের নির্দেশের দু-সপ্তাহের মধ্যেই থানায় আত্মসমর্পণ করলেন তৃণমূলের পঞ্চায়েত সমিতির নারী-শিশু ও ত্রাণ কর্মাদক্ষ রোশনারা খাতুন, কটাক্ষের সুর বিরোধীদের গলায়।

    বড়ঞায় খুনের ঘটনায় ধৃত ব্যক্তিকে পুলিশ হেফাজতের আবেদন জানিয়ে কান্দি মহকুমা আদালতে পেশ করল বড়ঞা থানার পুলিশ।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments