More
    Homeখবর''শেষ দেখে ছাড়ব , প্রয়োজনে দিদি অভিষেককে জানাবো'' - নিহত লালনের পরিবারকে...

    ”শেষ দেখে ছাড়ব , প্রয়োজনে দিদি অভিষেককে জানাবো” – নিহত লালনের পরিবারকে পাশে নিয়ে বার্তা শতাব্দী রায়।

    Today Kolkata:- শতাব্দী রায় বগুটুই কাণ্ডে মৃত লালন শেখের (লালনের) পরিবারের পাশে তৃণমূল কংগ্রেস (Trinamool Congress)। নিহত লালনের স্ত্রী ও পরিবারের পাশে থাকার আশ্বাস শাসকদলের। সিবিআই (CBI) হেফাজতে লালন শেখের অস্বাভাবিক মৃত্যুতে শেষ দেখার হুঁশিয়ারি দিয়েছেন বীরভূমে তৃণমূল সাংসদ শতাব্দী রায় (Satabdi Roy)। মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) ও অভিষেক বন্দ্যোপাধ্যায়কে (Abhishek Banerjee) এই ব্যাপারে অবগত করবেন বলেও আশ্বাস দিয়েছেন তিনি। শতাব্দী রায়, শতাব্দী রায়

    ''শেষ দেখে ছাড়ব , প্রয়োজনে দিদি অভিষেককে জানাবো'' - নিহত লালনের পরিবারকে পাশে নিয়ে বার্তা শতাব্দীর

    ''শেষ দেখে ছাড়ব , প্রয়োজনে দিদি অভিষেককে জানাবো'' - নিহত লালনের পরিবারকে পাশে নিয়ে বার্তা শতাব্দীর

    লালনের পরিবারের লোকজন সহ সকলে সিবিআই (CBI) এর বিরুদ্ধে মারাত্মক অভিযোগে সরব হয়েছেন। নিজেদের হেফাজতে নিয়ে লালন কে মারধর করেছেন সিবিআই (CBI) আধিকারিকরা। এমনকি রেয়াত করেন নি লালনের স্ত্রীকেও। ”একজন মহিলার গায়ে কিভাবে হাত দেন সিবিআই (CBI) আধিকারিকরা” – সেই বিষয় অভিযোগ ক্ষুব্ধ তৃণমূল সাংসদের (TMC MP)। এবার এই বিষয়ে লাগল রাজনৈতিক রং। বিজেপির (BJP) অভিযোগ তৃণমূলের (TMC) চক্রান্তে সিবিআই (CBI) এর বিরুদ্ধে অভিযোগ করছে নিহত লালনের পরিবার।

    কালবিলম্ব না করে বিজেপির (BJP) বিরুদ্ধে পাল্টা অভিযোগে সরব হয়েছে তৃণমূল কংগ্রেস। নিহত লালনের পরিবারের লোকজন কোন দলের কথা নয় , নিজের পরিবারের কথাযই বলেছে , এটাই জানিয়েছেন সাংসদ শতাব্দী রায় (Satabdi Roy)। স্বামীর মৃত্যুতে মুখ খুলেছেন লালনের স্ত্রী রেশমা বিবি। রেশমার অভিযোগ , ”সিবিআই তদন্তের প্রয়োজনে তাদের বাড়ি সিল করে দিয়েছিল। তাহলে সিল করা বাড়িতে চুরি হয় কি করে ? বন্ধ বাড়ি থেকে নগদ পঞ্চাশ হাজার টাকা সহ স্বর্ণালংকার চুরি হয়েছে”। স্বামী লালন শেখের মৃত্যুতে সিবিআই (CBI) এর হুমকি ও মারধরের বিরুদ্ধে ন্যায় বিচারের দাবি জানিয়েছেন রেশমা বিবি।

    ”শেষ দেখে ছাড়ব , প্রয়োজনে দিদি অভিষেককে জানাবো” – নিহত লালনের পরিবারকে পাশে নিয়ে বার্তা শতাব্দী রায় ।

    “সীমান্ত রক্ষায় শুধু কেন্দ্র নয় , রাজ্যের ভূমিকাও থাকা চাই’’ , বৈঠকে সাফ জানালেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

    MORE NEWS – নির্বিঘ্নে শেষ ২০২২ টেট পরীক্ষা, শীঘ্রই ফল প্রকাশ, প্রস্তুতি শুরু পর্ষদের।

    টেট  তৎপরতার সাথে সদ্য সমাপ্ত প্রাথমিক টেটের (TET) ফল প্রকাশের প্রস্তুতি শুরু করল প্রাথমিক শিক্ষা পর্ষদ। তবে এই বিষয় বেশ কয়েকটি পর্যায় চেয়েছে পর্ষদ। চলতি সপ্তাহের শুরুর দিকেই পরীক্ষার উত্তরপত্র ওয়েবসাইটে আপলোড করতে চায় পর্ষদ। সেই লক্ষ্যমাত্রা নিয়ে এগোচ্ছে প্রাথমিক শিক্ষা পর্ষদ। উত্তরপত্র (Answer Script) আপলোডের পর পরীক্ষার্থীদের মতামত নেবে পর্ষদ। CONTINUE READING

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments