More
    Homeঅনান্যসর্বভারতীয় সভাপতি সৈয়দ খালেদ হোসেন এর গাড়িতে দুষ্কৃতীদের হামলার প্রতিবাদ।

    সর্বভারতীয় সভাপতি সৈয়দ খালেদ হোসেন এর গাড়িতে দুষ্কৃতীদের হামলার প্রতিবাদ।

    Today Kolkata:- গত কয়েক দিন আগে অল ইন্ডিয়া মাইনোরিটি অ্যাসোসিয়েশন (আইমা) এর সর্ব ভারতীয় সভাপতি সৈয়দ খালেদ হোসেন সাহেবের মেদনিপুরে গাড়ির উপর দুষ্কৃতীদের হামলা নিয়ে ইতিমধ্যেই সরব হয়েছে রাজ্যের সমস্ত অরাজনৈতিক দলগুলি। এদিন তারই প্রতিবাদে এবার অভিনব কায়দায় হোটুগঞ্জ শহরে প্রতিবাদ মিছিল করল। শক্রবার বিকালে নামখানা, কাকদ্বীপ,উস্থি ও হোটুগঞ্জ আইমা ইউনিট এর পক্ষ থেকে আল আমিন মিল্লি মিশন থেকে এই প্রতিবাদ মিছিল শুরু হয়। গোটা শহর মিছিল পরিক্রমা করার পর ১১৭ নম্বর জাতীয় সড়ক হটুগঞ্জ গোলপার্ক মোড়ে শেষ হয়ে, ঐ স্থানে কিছুক্ষনের জন্য শান্তিপূর্ণ ভাবে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

    প্রতিবাদ মিছিলে উপস্থিত ছিলেন, দক্ষিন ২৪ পরগনা জেলার আইমা ইউনিট এর একনিষ্ঠ কর্মী আব্দুল কাদের ফতেহী, নামখানা আইমা ইউনিট এর পক্ষে শরীফ খান, কাকদ্বীপ আইমা ইউনিট এর পক্ষে রইসুদ্দীন সাহ, সামাদ শেখ, উস্থি আইমার পক্ষে ফরিজুল ইসলাম সহ হটুগঞ্জ আইমা ইউনিট এর একনিষ্ঠ কর্মী মালেক সাহেব সহ আরও অনেকে। পাশাপাশি এই দিন কলাকুশলীর মাধ্যমে এই মিছিলে দেখা যায় শতাধিক ছাত্র থেকে শুরু করে সাধারণ মানুষের হাতে প্লাগ নিয়ে প্রতিবাদে সামিল হয় যা দেখে উৎসাহিত হয় সাধারণ পথ চলতি মানুষ থেকে আইমার সকল কর্মী সমর্থকরা।

    সর্বভারতীয় সভাপতি সৈয়দ খালেদ হোসেন এর গাড়িতে দুষ্কৃতীদের হামলার প্রতিবাদ।

    MORE NEWS – মালদা শহরের টাউনহলে শিশু শ্রম নিয়ে সচেতন শিবির।

    Child Labour শিশু শ্রম নিয়ে সচেতন শিবির,হয়েগেলো বৃহস্পতিবার দুপুরে, করোণা সংক্রমণ স্বাভাবিক হতেই, ধীরে ধীরে শিশু শ্রমিকের সংখ্যাও বাড়ছে। শিশুশ্রম বন্ধ করার ক্ষেত্রে তাদের পরিবার অথবা অভিভাবকদের আর্থিক দিক দিয়ে মজবুত করা প্রয়োজন। বৃহস্পতিবার মালদায় শিশুশ্রম বন্ধ করা নিয়ে একটি সচেতনতামূলক আলোচনা সভা অনুষ্ঠানে এমনভাবে মত প্রকাশ করেছেন জয়েন লেবার কমিশনার গোপাল বিশ্বাস। এদিন দুপুরে মালদা শহরের টাউন হলে সংশ্লিষ্ট দফতরের উদ্যোগে চার জেলার পুলিশ প্রশাসন ও বেশকিছু স্বেচ্ছাসেবী সংস্থাদের নিয়ে, CONTINUE READING

    TMC সংখ্যালঘু থেকে সাধারণ দলীয় কর্মীদের নিয়ে মালদায় তৃণমূলের মহামিছিল অনুষ্ঠিত হলো।

    Chandrakona Assembly চন্দ্রকোনা বিধানসভার লক্ষ্মীপুর নং গ্রাম পঞ্চায়েত যাওয়ার প্রধান রাস্তার বেহাল দশা।

    Kamarhati Municipality প্রকাশ্যে তৃণমূল কংগ্রেসের গোষ্ঠী সংঘর্ষে উত্তেজনা কামারহাটি পৌরসভার।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments