More
    Homeজাতীয়সাবধান না হলে কিছুদিনের মধ্যেই গোটা রাজ্যে সম্পূর্ণ লকডাউন জারি: উদ্ধব ঠাকরে

    সাবধান না হলে কিছুদিনের মধ্যেই গোটা রাজ্যে সম্পূর্ণ লকডাউন জারি: উদ্ধব ঠাকরে

    এখনো সাবধান না হলে কিছুদিনের মধ্যেই গোটা রাজ্যে সম্পূর্ণ লকডাউন জারি করতে হবে। শুক্রবার স্পষ্ট ভাষায় একথা জানিয়ে দিলে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে। মহারাষ্ট্রে ফের মারাত্মকভাবে করোনার প্রকোপ বাড়ছে। সেলিব্রিটি থেকে আমজনতা, কেউই বাদ পড়ছে না করোনা সংক্রমণ থেকে। বলিউডের বহু নামী তারকা ইতিমধ্যেই করোনা সংক্রমিত হয়েছেন। শুক্রবার মহারাষ্ট্রে ১৩৭১০ জন করোনা আক্রান্ত হন।

    ইতিমধ্যেই নাগপুরে ১৫ থেকে ২১ মার্চ পর্যন্ত লকডাউনের ঘোষণা করা হয়েছে। গত এক মাস ধরেই সেখানে করোনার বাড়বাড়ন্ত চলছে। লকডাউনের ঘোষণার সঙ্গে সঙ্গে জানানো হয় যে, বেসরকারি অফিস বন্ধ থাকবে। সরকারি অফিসে ২৫ শতাংশ উপস্থিতি থাকবে। জরুরি পরিষেবা এবং মুদি দোকানগুলি খোলা থাকবে।

    তবে মদ বিক্রি হবে শুধুমাত্র অনলাইনে। শুক্রবার নাগপুরে নতুন করে ১৭১৫ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এর ফলে মোট করোনা আক্রান্তের সংখ্যা হল ১৬২০৫৯। ১২১৬৬ জন সক্রিয় করোনা আক্রান্ত রয়েছেন।

    এখনও পর্যন্ত মহারাষ্ট্রে মোট ২২৫২০৫৭জন করোনা আক্রান্ত হয়েছেন। বুধবার করোনায় মৃত্যু হয়েছে ৫৪ জনের। এই নিয়ে মহারাষ্ট্রে করোনায় মোট মৃতের সংখ্যা ৫২৬১৯জন। শুধুমাত্র মুম্বইয়ে এক সপ্তাহে ১০০০জনের করোনা সংক্রমণের খবর মিলছে এবার সেই সংখ্যাটা পৌঁছেছে ১৫৩৯জন এবং মৃত্যু হয়েছে ৫ জনের। এর ফলে মুম্বইয়ে করোনা সংক্রমণ হয়েছে ৩৩৭১২৪জনের এবং মৃত্যু হয়েছে ১১৫১৫ জনের।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments