More
    Homeবিনোদনসিরিয়াল বন্ধের গুঞ্জন এর মঝেই মন ভালো করা দারুন খবর সামনে নিয়ে...

    সিরিয়াল বন্ধের গুঞ্জন এর মঝেই মন ভালো করা দারুন খবর সামনে নিয়ে এলো ‘মিঠাই’! কী সেই খবর?

    বর্তমানে বাংলা টেলিভিশন দুনিয়ার সবথেকে জনপ্রিয় ধারাবাহিকের পাশাপাশি জনপ্রিয়তম এই জুটির ফ্যান ফলোয়ার্স দেখলে যে কেউ আঁতকে উঠতে পারে। হ্যাঁ, ঠিকই ধরেছেন, মিঠাই (Mithai)-সিদ্ধার্থ (Sidharth) হল সেই জুটি। যাঁদের ধারাবাহিকের নাম ‘মিঠাই’ (Mithai)।

    টেলিভিশন দুনিয়ায় এই ধারাবাহিক ২ বছর ধরে দাপট দেখিয়েছে। সৌজন্যে এই দুই অভিনেতা- অভিনেত্রী। যাঁদের সম্পর্কের কেমিস্ট্রিতে গোটা টেলিভিশন জগত মজে।

    বিগত দু’বছর যাবৎ জি বাংলায় সম্প্রচারিত ধারাবাহিক জনপ্রিয়তার নিরিখে টিআরপি তালিকায় দীর্ঘদিন ধরে ছিল সেই ফার্স্ট গার্ল ছিল। তবে স্টার জলসার ধারাবাহিক ‘গাঁটছড়া’র সৌজন্যে ‘মিঠাই’ পিছু হটে।

    এই ধারাবাহিকেই কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডু (Soumitrisha Kundoo)। আর নায়কের চরিত্রে সুদর্শন অভিনেতা আদৃত রায় (Adrit Roy)। তিনি আবার বাংলা টেলিভিশনের হার্টথ্রব।

    নিজেদের দুষ্টু মিষ্টি অভিনয়ের সৌজন্যে দর্শকদের মন সৌমীতৃষা অতি অনায়াস দক্ষতাতে জিতে নিয়েছিলেন। আর তেমন ভাবেই নিজের অসামান্য অভিনয় দক্ষতায় দর্শকদের মনে রাজত্ব করছিলেন আদৃত।

    মিঠাই এবং সিদ্ধার্থের জোড়িকে দর্শকরা পর্দায় দেখতে ভীষণ পছন্দ করেন। তাঁদের জীবনের খুঁটিনাটি বিষয়ের খোঁজ জানতে দর্শকরা আগ্রহী। এমনকী সৌমীতৃষা ও আদৃতের মধ্যেকার সম্পর্ক নিয়েও ভক্তকূল সমান উৎসাহী।

    বর্তমানে মিঠাই বন্ধ হওয়ার গুঞ্জনে টেলিপাড়া তোলপাড়। আসলে শোনা যাচ্ছে জি বাংলায় শুরু হতে চলেছে এক নতুন ধারাবাহিক ‘ফুলকি’। ইতিমধ্যেই সামনে এসেছে ‘ফুলকি’র প্রোমো। জানা গেছে, জি বাংলা প্রোডাকশন তৈরী করছে এই ধারাবাহিক।

    শোনা যাচ্ছে, এই ধারাবাহিক আসার ফলে জি বাংলা প্রোডাকশনের অন্য একটি ধারাবাহিক এবার বন্ধের মুখে দাঁড়িয়ে রয়েছে। টেলিপাড়ায় গুঞ্জন উঠেছে সন্ধ্যা ৬টার স্লটে ২৪শে এপ্রিল থেকে এই ধারাবাহিক শুরু হচ্ছে। যথারীতি এই স্লটে দেখানো হয়ে থাকে ‘মিঠাই’। শোনা যাচ্ছে এই ধারাবাহিক এবার বন্ধের মুখে দাঁড়িয়ে। এমনও শোনা যাচ্ছে মিঠাই ধারাবাহিকের অন্তিম দিনের শুটিংও নাকি সম্পন্ন হয়েছে।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments