More
    Homeখবরস্বচ্ছভারত অভিযানকে ঘিরে চাঁচলে বিজেপির গোষ্ঠীদ্বন্দ প্রকাশ‍্যে, কটাক্ষ তৃণমূলের।

    স্বচ্ছভারত অভিযানকে ঘিরে চাঁচলে বিজেপির গোষ্ঠীদ্বন্দ প্রকাশ‍্যে, কটাক্ষ তৃণমূলের।

    Today Kolkata:- দলের কর্মসূচীতে ডাক হচ্ছে না কর্মীদের। দলের একাংশ কর্মীকে আড়ালে রেখে করা হচ্ছে বিভিন্ন রাজনৈতিক কর্মসূচি।এমনই ঘটনার ক্ষোভ ছড়াল বিজেপির অন্দর মহলে। আর যাকে গিরে প্রকাশ‍্যে আসলো বিজেপির গোষ্ঠী কোন্দল। মাল‍দার চাঁচলের এই ঘটনাকে কটাক্ষ করতে ছাড়েননি তৃণমূল। সোমবার মালদহের চাঁচল-১ নং ব্লকের বিজেপির ১২ নং মন্ডল সভাপতির উদ‍্যোগে নেওয়া হয় স্বচ্ছভারত অভিযান ও সেবা সপ্তাহ পালন। সেই কর্মসূচীর মাধ‍্যমে ঝাঁটা হাতে চাঁচল এলাকার রাস্তাঘাটে সাফাই অভিযান চালায়। সেই কাজে হাত লাগিয়েছিলেন বিজেপির ১২ নং জেডপি-র মন্ডল সভাপতি দেবনাথ পান্ডে, জেলা বিজেপি কমিটির বিজেপির জেলা কমিটির সম্পাদক রতন দাস সহ বেশ কিছু বিজেপি কর্মী। তবে বিজেপি কর্মীদৈর একাংশের অভিযোগ, একাধিক কর্মসূচীতে ডাক মেলে না। পর্যবেক্ষক থেকে শুরু করে বুথ কর্মীদের গুরুত্ব না দীয়ে অবাধে চলছে বিভিন্ন রাজনৈতিক কর্মসূচী। আমাদেরকে এক কোণে ফেলে রাখা হয়েছে।

    বিষয়টি জেলা নেতৃত্বকে জানিয়েও কোনো সুরাহা হয়নি বিজেপির ১১ নং জেডপির পর্যবেক্ষক প্রসেনজিৎ শর্মার অভিযোগ, দলে যাদের মনোনীত করা হচ্ছে এবং ঘনিষ্ঠদের গুরুত্ব দেওয়া হচ্ছে। যার কারনে সংগঠন পুরোপুরি ভাবে মুখ থুবড়ে পড়েছে। আমাদের বেশ কিছু সক্রিয় নেতা কর্মীদের আজকের কর্মসূচীতে ডাকেনি। এইভাবে দল পরিচালনা হলে আসন্ন পঞ্চায়েত নির্বাচনে বুথ স্তরে বিজেপির প্রার্থী খুজে পাওয়া যাবেনা। বিজেপির ১২ নং জেডপির মন্ডল সভাপতি দেবনাথ পান্ডে জানান, স্বচ্ছভারত অভিযান কর্মসূচিতে সবাইকে ডাকা হয়েছে। যারা আসেনি তারা দলের কেউ নই, তার ধানের বদলের পাতান।

    স্বচ্ছভারত অভিযানকে ঘিরে চাঁচলে বিজেপির গোষ্ঠীদ্বন্দ প্রকাশ‍্যে, কটাক্ষ তৃণমূলের।

    সেবা সপ্তাহের অঙ্গ হিসেবে এস জে ডিএর দায়িত্বে থাকা জলপাইগুড়ির ঐতিহ্যবাহী রাজবাড়ী দীঘির পাড়ে মন্দির প্রাঙ্গনে স্বচ্ছতা অভিযান বিজেপির।

    ইংরেজবাজার থানার নিত্যানন্দপুর আমবাগান থেকে অজ্ঞাত পরিচয় এক বৃদ্ধর মৃতদেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য।

    মগরাহাটের ছায়া বিষ্ণুপুরের, আবারও জোড়া কুপিয়ে খুনের চেষ্টা, মৃত এক, আশঙ্কাজনক আরো একজনকে পাঠানো হলো কলকাতায়।

    বিজেপির এই অন্তর্কলহ কটাক্ষ করতে ছাড়েনি তৃণমূল। চাঁচল-১ নং ব্লক তৃণমূল কংগ্রেস কমিটির সভাপতি শচীদানন্দ চক্রবর্তী বলেন, রাজ‍্যজুড়ে বিজেপির গোষ্ঠীদ্বন্দ চলছে। চাঁচলেও একই ছায়া পড়েছে।কয়েকদিন পর বিজেপি নামক দলটাই থাকবে। যারা তৃণমূলে আসবে তাদেরকে আমরা স্বাগত জানাব।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments