More
    Homeখবরহাইকোর্টের নির্দেশে তিন সপ্তাহের রক্ষাকবচ , কম্বল কাণ্ডে স্বস্তিতে জিতেন্দ্র পত্মী চৈতালি।

    হাইকোর্টের নির্দেশে তিন সপ্তাহের রক্ষাকবচ , কম্বল কাণ্ডে স্বস্তিতে জিতেন্দ্র পত্মী চৈতালি।

    Today Kolkata:- আসানসোলে কম্বল বিতরণ অনুষ্ঠানে হুড়োহুড়িতে পদপিষ্ট হয়ে তিনজনের মৃত্যুর ঘটনায় আপাতত স্বস্তিতে আয়োজক চৈতালি তিওয়ারি। হাই কোর্ট থেকে তিনি রক্ষাকবচ পেলেন তিন সপ্তাহের জন্য। এর মধ্যে আগাম জামিনের আবেদন করতে পারবেন চৈতালি। এমনই জানিয়েছেন হাই কোর্টের বিচারপতি জয় সেনগুপ্ত। তবে ঘটনার তদন্তে চৈতালিদেবীকে সহযোগিতা করতেই হবে বলেও বিচারপতি জানিয়েছেন। বিচারপতি জয় সেনগুপ্ত বলেন, ”তদন্ত না করার নির্দেশই বা কীভাবে চাইতে পারেন ? এফআইআর যিনি করেছেন, তিনি ছিলেন না। তদন্ত চলতে দিতে হবে। নোটিসের উপর স্থগিতাদেশ কেন দেওয়া হবে? সঠিক বেঞ্চে যান।”

    হাইকোর্টের নির্দেশে তিন সপ্তাহের রক্ষাকবচ , কম্বল কাণ্ডে স্বস্তিতে জিতেন্দ্র পত্মী চৈতালি

    হাইকোর্টের নির্দেশে তিন সপ্তাহের রক্ষাকবচ , কম্বল কাণ্ডে স্বস্তিতে জিতেন্দ্র পত্মী চৈতালি

    বৃহস্পতিবার কলকাতা হাই কোর্টে এই সংক্রান্ত শুনানিতে চৈতালির আইনজীবী রাজদীপ মজুমদার বলেন, ”এই ঘটনা দুঃখজনক। কিন্তু ৩০৪ পার্ট টু ধারায় নোটিস দেওয়া হল কীভাবে ? এফআইআরে লেখা হয়, ছোট জায়গায় আয়োজনের জন্য এই দুর্ঘটনা ঘটেছে।” ঙ্গলবারের পর ফের বৃহস্পতিবার চৈতালি তিওয়ারির বাড়িতে যায় পুলিশ। তাঁকে বাড়িতে না পেয়ে বেশ কিছুক্ষণ দাঁড়িয়ে পুলিশ আবার থানায় ফিরে যায়। গত মঙ্গলবার পুলিশ এসেছিল চৈতালির বাড়িতে। তখন একটি পুলিশ নোটিস দিয়ে জানায়, বৃহস্পতিবার যেন চৈতালি বাড়িতে থাকেন। পুলিশ এসে জিজ্ঞাসাবাদ করবে। সেইমতো এদিন তাঁর বাড়িতে পুলিশ যায়, কিন্তু বাড়িতে তালা বন্ধ দেখে ফিরে যায়।

    হাইকোর্টের নির্দেশে তিন সপ্তাহের রক্ষাকবচ , কম্বল কাণ্ডে স্বস্তিতে জিতেন্দ্র পত্মী চৈতালি।

    উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালযয়ে উপাচার্যের সাথে বৈঠকে ব্রাত্য বসু , বৈঠক শেষে বিক্ষোভের মুখে শিক্ষামন্ত্রী।

    ”শেষ দেখে ছাড়ব , প্রয়োজনে দিদি অভিষেককে জানাবো” – নিহত লালনের পরিবারকে পাশে নিয়ে বার্তা শতাব্দী রায়।

    MORE NEWS – রাজভবনে রাজ্য নির্বাচন কমিশনার, তবে কি পঞ্চায়েত নিয়ে আলোচনা? জল্পনা তুঙ্গে।

    রাজ্য পঞ্চায়েত নির্বাচনের আগে এবার রাজভবনে রাজ্য নির্বাচন কমিশনার। রাজভবনে গিয়ে রাজ্যপাল সিভি আনন্দ বোস। নিছক সৌজন্য সাক্ষাৎ নাকি পঞ্চায়েত নির্বাচন প্রসঙ্গে আলোচনা ? জল্পনা। নতুন বছরের শুরুতেই রাজ্য পঞ্চায়েত নির্বাচন সারতে চাইছে রাজ্য নির্বাচন কমিশন। তবে এই প্রসঙ্গে বেঁকে বসেছে বিজেপি। ফেব্রুয়ারিতে ভোট করতে চেয়ে আচমকা নির্বাচনের দিনক্ষণ ঘোষণা করতে পারে নির্বাচন কমিশন – এই আশঙ্কায় ইতিমধ্যেই আদালতে মামলা করেছে বিজেপি। যদিও রাজভবনে রাজ্যপালের সাথে সাক্ষাৎকে নিছক সৌজন্য সাক্ষাৎ বলে জানিয়েছে নির্বাচন কমিশন। রাজভবন সূত্রে খবর , প্রায় ঘণ্টাখানেক নানা বিষয়ে আলোচনা হয়েছে। CONTINUE READING

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments