More
    Homeঅনান্যহাওড়া স্টেশন চত্বর থেকে উদ্ধার লক্ষাধিক টাকার সোনার বিস্কুট। ধৃত ১।

    হাওড়া স্টেশন চত্বর থেকে উদ্ধার লক্ষাধিক টাকার সোনার বিস্কুট। ধৃত ১।

    Todaykolkata :- আজকে ভোরবেলা হাওড়া স্টেশন চত্বরে বিশেষ হানা দিয়ে কলকাতা কাস্টম বিভাগ ৬০ লক্ষ টাকা মূল্যের বিদেশি সোনার বাঁট উদ্ধার করে। গোপন সূত্রে খবর পেয়ে আজ ভোরে কলকাতা কাস্টমস দফতরের একটি বিশেষ টিম ওৎ পেতে অপেক্ষা করছিল হাওড়া ব্রিজ ও স্টেশন চত্বর সংলগ্ন রাস্তায় । তারা গোপন সূত্রে জানতে পারে একটি নির্দিষ্ট রেজিস্ট্রেশন সম্বলিত স্কুটিতে করে কয়েক লক্ষাধিক টাকা মূল্যের বিদেশি সোনার বিস্কুট নিয়ে পাচার করার উদ্দেশ্যে ওই স্থান দিয়ে যাবে। খবর পাওয়ার পরই দ্রুত তৎপরতার সঙ্গে সম্ভাব্য স্থানে অপেক্ষা করে ওই বিশেষ দল । এরপরই তাদের নজরে আসে ডব্লিউ বি ০৮ জে ৫০৯৮ রেজিস্ট্রেশনের স্কুটি। দেখার সাথে সাথেই ওই স্কুটিকে দাঁড় করায় কাষ্টমসের দলটি। ওই স্কুটি থেকে তল্লাশি চালিয়ে ১০ টি বিদেশি সোনার বাঁট উদ্ধার করে তারা। প্রতিটি সোনার বাঁট ১১৬৬ গ্রাম ওজনের বলেই কাষ্টমস সূত্রে খবর।

    ঘটনায় ওই স্কুটি চালককে গ্রেফতার করে তদন্তকারী দল। তাকে নিয়ে গিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। সে কোথা থেকে এই সোনার বাঁট নিয়ে আসছিল ও কোথায় পাচার করার জন্য নিয়ে যাচ্ছিল তা জানার চেষ্টা করছে কাষ্টমসের আধিকারিকরা । এই পাচার চক্রের সঙ্গে আন্তর্জাতিক বা অন্ত রাজ্য পাচার চক্রের কেউ জড়িত আছে কিনা তাও জানার চেষ্টা করা হচ্ছে । ধৃত ব্যক্তির সঙ্গে আর কারা যুক্ত রয়েছে তাদের নাম উদ্ধারের চেষ্টা চালানো হচ্ছে বলে কাষ্টমস সূত্রে জানা যাচ্ছে । মোট ৬০ লক্ষ টাকার সোনার বাঁট উদ্ধার করা হয়েছে ধৃত ওই ব্যক্তির থেকে। ভোরবেলা এভাবে বিপুল অংকের সোনা উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে হাওড়া স্টেশন চত্বর সংলগ্ন এলাকায় ।

    হাওড়া স্টেশন চত্বর থেকে উদ্ধার লক্ষাধিক টাকার সোনার বিস্কুট। ধৃত ১।

    MORE NEWS -বীরগাথা বীর সেনাদের কথা

    2019 এর 14 ই ফেব্রুয়ারি পুলবামা হামলায় বহু ভারতীয় সেনা জওয়ান দের রক্তে ভিজে যায় । আমাদের ভারত দেশের মাটি তাদের দেহের টুকরো টুকরো অংশ এদিক-ওদিক ছিন্ন-বিচ্ছিন্ন হয়ে পড়ে থাক যখন ভারতে এবং সারা বিশ্বে পালিত হচ্ছে ভ্যালেন্টাইন ডে , তখন বহু সন্তানের মা সন্তান হারা হয়ে সহস্য নয়নে কেঁদে চলেছে তাদের সন্তান হারানোর মর্মবেদনায় । CONTINUE READING

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments