More
    Homeখবর২০২৩-এর পঞ্চায়েতে তৃণমূলকে প্রায়াশ্চিত্য করতে হবে, শুভেন্দু

    ২০২৩-এর পঞ্চায়েতে তৃণমূলকে প্রায়াশ্চিত্য করতে হবে, শুভেন্দু

    Today Kolkata:- ২০২৩-এর পঞ্চায়েতে তৃণমূলকে প্রায়াশ্চিত্য করতে হবে, শুভেন্দু। শুভেন্দু অধিকারী এদিন বলেছেন, ২০১৮-তে তৃণমূল যা করেছে, তাতে ২০২৩-এ তাদের প্রায়াশ্চিত্য করতে হবে। পঞ্চায়েত দখল করতে তিনি ঐক্যবদ্ধ থাকার ডাক দেন। বুথে দল শক্তিশালী হলেই পঞ্চায়েত সদস্য নির্বাচিত করা যাবে বলে জানিয়েছেন শুভেন্দু অধিকারী। রাজ্যে রাষ্ট্রবাদী ডাবল ইঞ্জিনের সরকার হবে বলেও দাবি করেছেন তিনি।

     

    পরিবারবাদ, তোষণ আর কাটমানিকে পরাস্ত করে পশ্চিমবঙ্গে বিকাশবাদের জয়যাত্রা হবে বলেও দাবি করেছেন তিনি। শুভেন্দু অধিকারী এদিন অভিযোগ করেছেন, ভাইপো ৫৮ হাজার চাকরি বিক্রি করেছে। বিরোধী দলনেতা বলেছেন, তিনি এদিনই কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে চিঠি দিয়ে দাবি করেছেন, অন্তত দিনহাটা থানা এলাকায় ৩৫৫ ধারা প্রয়োগ করা হোক। শনিবার সন্ধেয় সেখানে একাধিক বিজেপি নেতা ও কর্মীদের বাড়িতে হামলা ও লুট করা হয়েছে বলেও অভিযোগ করেছেন তিনি।

    Recruitment corruption ‘’তাঁর ছোট মেয়ে রয়েছে, হৈমন্তী নেই, তাঁর বড় মেয়ে ভালোবেসে বিয়ে করেছিল’’, বিস্ফোরক হৈমন্তীর মা।

    সোমবারেই তিনি বিষয়টি নিয়ে হাইকোর্টে যাবেন বলে জানিয়েছেন বিরোধী দলনেতা। একমাসের বেশি সময় ধরে সরকারি কর্মীদের যৌথ মঞ্চ ডিএ-র দাবিতে ধর্নায় বসেছে। এব্যাপারে প্রশ্ন করা হলে বিরোধী দলনেতা বলেন, আন্দোলন তীব্র থেকে তীব্রতর হবে। ১০ মার্চ ডাকা ধর্মঘটও সর্বাত্মক হবে বলেও হুঁশিয়ারি দিয়েছেন তিনি। প্রতিদিনই বহু মানুষ এই আন্দোলনে যুক্ত হচ্ছেন বলে দাবি করেছেন তিনি। শুভেন্দু অধিকারী বলেছেন, এই আন্দোলনের শেষে সরকারি কর্মীরা ডিএ যেমন পাবেন, ঠিক তেমনই পিসি-ভাইপোকে গণতান্ত্রিকভাবে বিসর্জনও দেওয়া হবে। রাজ্যে জঙ্গলের রাজত্ব চলছে।

     

    কেন্দ্রের উচিত পুলিশের ক্ষমতা কেড়ে নেওয়া। এদিন নন্দীগ্রামে দলের কর্মসূচিতে গিয়ে এমনটাই মন্তব্য করলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তিনি বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় নবান্নে বসে ডিয়ার লটারি বেচুন আর ৫০০ টাকার ভাতা দিন, তাতে তাদের (বিজেপি) কোনও আপত্তি নেই। তিনি আরও বলেন, মমতা বন্দ্যোপাধ্যায়কে ২৬-এই হারাবো। একথা তিনি বলছেন পশ্চিমবঙ্গের নাগরিক হিসেবে, একজন জনপ্রতিনিধি হিসেবে। বিরোধী দলনেতা বলেছেন, তাঁদের সঙ্গে নৌশাদ সিদ্দিকিদের রাজনীতির মিল না থাকলেও যে ভাবে তাঁকে গত দেড়মাস ধরে জেলে আটকে রাখা হয়েছে তা নিন্দনীয়। ২০২৩-এর-

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments