More
    Homeঅনান্যUltadanga Flyover উল্টোডাঙা উড়ালপুলে একাধিক ফাটল, ছড়াল আতঙ্ক।

    Ultadanga Flyover উল্টোডাঙা উড়ালপুলে একাধিক ফাটল, ছড়াল আতঙ্ক।

    Today Kolkata:- ফের উড়ালপুলে ফাটল। উল্টোডাঙা উড়ালপুলে (Ultadanga Flyover) দু’দিকের লেনে একাধিক জায়গায় ধরা পড়ল ফাটল। বিষয়টি ধরা পড়তেই নড়েচড়ে বসেছে প্রশাসন। বুধবার সকালেই ঘটনাস্থলে যান কেএমডিএ’‌র ইঞ্জিনিয়াররা। ইএম বাইপাস থেকে লেকটাউন যাওয়ার দিকে শহরের এই গুরুত্বপূর্ণ উড়ালপুলে ফাটল প্রথম নজরে আসে স্থানীয়দের। কয়েকদিন ধরেই এই উড়ালপুলের পিলারে ফাটল দেখতে পান স্থানীয়রা। এদিন সকাল থেকে ওই ফাটল নিয়ে স্থানীয়দের মধ্যে আতঙ্ক তৈরি হয়েছে। স্থানীয়দের দাবি, গত কয়েকদিন ধরেই উড়ালপুলের ওই পিলারে তাঁরা ফাটল লক্ষ্য করেছেন। শহরের গুরুত্বপূর্ণ উড়ালপুলে ফাটলের কথা চাউর হতেই চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। জানা গিয়েছে, ২০১৯ সালে এই উড়ালপুলের স্বাস্থ্য পরীক্ষা করা হয়েছিল। ২০২১ সালে উড়ালপুলে কাজও করেন ইঞ্জিনিয়াররা। এদিন ক্ষোভের সঙ্গে স্থানীয় বাসিন্দারা বলেন, আমরা অনেক দিন ধরে এই ফাটল দেখতে পাচ্ছি।

    খুবই ঝুঁকি নিয়ে যাতায়াত করতে হয়। আমরা প্রতিদিন যাতায়াত করি। দেখে বোঝা যাচ্ছে, পুরো ব্রিজটা বসে যাচ্ছে। উল্লেখ্য, ২০১০ সালে এই উড়ালপুলটি তৈরি করেছিল ম্যাকিন টস বার্ন সংস্থা। ২০১১ সালের মার্চ মাসে উল্টোডাঙ্গা উড়ালপুলের একাংশ ভেঙে দুর্ঘটনা ঘটে। লরি পড়ে গিয়েছিল খালে। তারপর থেকে দীর্ঘদিন বন্ধ রাখা হয়েছিল এই উড়ালপুল। ২০১৯ সালের ৯ জুলাই উড়ালপুলের পিআর ক্যাপে ফের বড়সড় ফাটল ধরা পড়ে। ফলে উড়ালপুলের উপর যানবাহন চলাচল নিয়ন্ত্রণ করা হয়েছিল। এরপর ২০২১ সালের নভেম্বর মাসে যান চলাচল বন্ধ রেখে উল্টোডাঙা উড়ালপুলের ভারবহন ক্ষমতা ও স্বাস্থ্য পরীক্ষা করে কেএমডিএ। তাতে ধরা পড়ে যে, উড়ালপুলের একাংশ দুর্বল হয়ে পড়েছে। তাই চারটি পিলার বসানো হয়েছিল। কিন্ত আবারও ফাটল। লেকটাউনের দিকে নামার ঠিক ১০০ মিটার আগেই পিলারের দু দিকে ফাটল ধরা পড়েছে। স্বাস্থ্য পরীক্ষার পরেও কীভাবে ফাটল ধরল? ইতিমধ্যেই এ নিয়ে উঠছে প্রশ্ন।

    Ultadanga Flyover উল্টোডাঙা উড়ালপুলে একাধিক ফাটল, ছড়াল আতঙ্ক।

    MORE NEWS – পার্থকে চটি ছুড়ে এখন কী করছেন গৃহবধূ শুভ্রা?

    শান্ত স্বভাবের সাধারণ মধ্যবিত্ত পরিবারের এক গৃহবধূ এতটাই উত্তেজিত হয়ে উঠলেন যে, একেবারে জুতো ছুঁড়ে মারলেন প্রাক্তন শিক্ষামন্ত্রীকে। সকলের সামনে পার্থ চট্টোপাধ্যায়কে চটি ছুড়ে সংবাদের শিরোনামে উঠে এসেছেন গৃহবধূ শুভ্রা ঘড়ুই (Subhra Ghorui)। দাঁতের যন্ত্রণা নিয়ে নিজে ডাক্তার দেখাতে গিয়েছিলেন হাসপাতালে। কিন্ত সেখানে তিনি যা কাণ্ড ঘটিয়েছেন, CONTINUE READING

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments