More
    Homeরাজ্যকরোনা রোধে বিশেষ নির্দেশ বুধবার? জরুরি বৈঠক মুখ্যসচিবের।

    করোনা রোধে বিশেষ নির্দেশ বুধবার? জরুরি বৈঠক মুখ্যসচিবের।

    Today Kolkata:- বিশ্বের একাধিক দেশে ফের দাপট শুরু করেছে মারণ করোনা ভাইরাস। এ নিয়ে উদ্বিগ্ন আক্রান্ত দেশগুলির সাধারণ মানুষ ও প্রশাসন। ভারতেও ফের কয়েকজন এই ভাইরাসে আক্রান্ত হয়েছেন। করোনা পরিস্থিতি নিয়ে বুধবার জরুরি বৈঠক হতে চলেছে। দুপুর বারোটা থেকে জরুরি বৈঠক ডাকলেন মুখ্যসচিব। রাজ্যে সব মেডিক্যাল কলেজের প্রিন্সিপালদের বৈঠকে উপস্থিত থাকার নির্দেশ দেওয়া হয়েছে। এছাড়া সব জেলার মুখ্যস্বাস্থ্য আধিকারিকদেরও সেইদিন হাজির থাকার কথা বলা হয়েছে। বৈঠকে রাজ্যের তরফে করোনা পরিস্থিতি নিয়ে বিশেষ কিছু নির্দেশ দেওয়া হতে পারে। এমনটাই মনে করা হচ্ছে। জানা গিয়েছে, মঙ্গলবার সব রাজ্যের সঙ্গে বৈঠকে বসতে চলেছেন কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রী। তারপরই বুধবারের বৈঠকের আয়োজন করা হয়েছে।

    চিনের মতো করোনা পরিস্থিতি নয় ভারতে, দাবি প্রাক্তন এমস-কর্তার

    করোনা রোধে বিশেষ নির্দেশ বুধবার? জরুরি বৈঠক মুখ্যসচিবের

    এদিকে কলকাতায় করোনা আক্রান্ত এক বিদেশি মহিলাও। এদিন কলকাতা বিমানবন্দরে করোনা পরীক্ষায় ওই মহিলার রিপোর্টে পজিটিভ আসে। জানা গিয়েছে, তিনি ব্রিটিশ-অস্ট্রেলিয়ান নাগরিক।কুয়ালালামপুর থেকে বুদ্ধগয়া যাওয়ার জন্য কলকাতা বিমানবন্দরে এসেছিলেন। আপাতত ওই মহিলাকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। তাঁর নমুনা জেনোম সিকোয়েন্সের জন্য পাঠানো হবে। বুধবার করোনা নিয়ে বিশেষ কী নির্দেশ দেওয়া হয় আপাতত সেদিকেই তাকিয়ে সবাই।

    করোনা রোধে বিশেষ নির্দেশ বুধবার? জরুরি বৈঠক মুখ্যসচিবের।

    উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালযয়ে উপাচার্যের সাথে বৈঠকে ব্রাত্য বসু , বৈঠক শেষে বিক্ষোভের মুখে শিক্ষামন্ত্রী।

    দিল্লি নিয়ে যেতে পারবে ইডি , গরুপাচার মামলায় দিল্লির রাউস অ্যাভিনিউ কোর্টে ধাক্কা অনুব্রতর।

    ”রোমাঞ্চকর ফুটবল , চ্যাম্পিয়ন আর্জেন্টিনাকে অভিনন্দন , কুর্নিশ ফ্রান্সের লড়াইকে” , টুইট প্রধানমন্ত্রীর।

    MORE NEWS – ”তারিখের রাজনীতির উপর বিজেপি ভরসা করে না ” , ফের একবার শুভেন্দুকে বিঁধলেন দিলীপ ঘোষ।

    বর্ধমানে বিজেপির (BJP) দলীয় কর্মসূচিতে যোগ দিয়ে শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) তারিখ রাজনীতির বিষয়ে মুখ খুললেন বিজেপি সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। স্পষ্ট জানিয়ে দিলেন , ” বিজেপি তারিখের উপর ভরসা করে রাজনীতি করে না ”। বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) তারিখ রাজনীতি নিয়ে তোলপাড় হয়েছে রাজ্য রাজনীতি। তবে তারিখ নিয়ে সাসপেন্স থাকলেও আদতে কিছুই হয়নি। তবে কি শুভেন্দুর ‘তারিখ রাজনীতি’ বিজেপির ভাবমূর্তি ক্ষুণ্ণ করেছে ? এর উত্তরে দিলীপ ঘোষ (Dilip Ghosh) বলেন, “বিজেপি কোনও তারিখের উপরে নির্ভর করে না। কোর্ট কাছারির উপরে রাজনীতি করে না বলেই বাংলার মানুষ আমাদের সঙ্গে আছে।” CONTINUE READING

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments