আগামীকাল প্রধানমন্ত্রী মোদীর মুখোমুখি হচ্ছেন মমতা! একাধিক বিষয়ে সরব হওয়ার সম্ভাবনা

0

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে বৈঠকে বসতে চলেছেন মখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আগামীকাল বুধবার এই বৈঠক হওয়ার কথা রয়েছে। জানা যাচ্ছে, বিকেল পাঁচটার সময়ে মুখ্যমন্ত্রীকে সময় দিয়েছেন প্রধানমন্ত্রী। সূত্রের খবর, প্রধানমন্ত্রীর দফতরেই এই বৈঠক হওয়ার কথা রয়েছে।মুলত প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতেই দিল্লি ছুটে গিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

ফলে এই বৈঠকে একাধিক বিষয়ে প্রধানমন্ত্রীর সামনে সরব হবেন রাজ্যের প্রশাসনিক প্রধান। তা কার্যত আগেই স্পষ্ট করে দিয়েছেন তিনি। ফলে প্রধানমন্ত্রী মোদীর সঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়ের এই বৈঠক সবদিক থেকেই তাত্‍পর্যপূর্ণ হতে চলেছে।

সোমবার সকালে দিল্লি উড়ে গিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। একাধিক কর্মসুচি নিয়েই তাঁর এই সফর। তবে মমতা বন্দ্যোপাধ্যায়ের সফরে প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক গুরুত্ব পেয়ে চলেছে তা কলকাতায় দাঁড়িয়ে সাফ জানিয়ে দিয়েছেন। দিল্লি উড়ে যাওয়ার আগে তিনি জানিয়েছেন, বিএসএফ ইস্যুতে প্রধানমন্ত্রীকে জানাব। এক ইঞ্চিও জায়গা ছাড়ব না।

শুধু তাই নয়, জোর করে জমি কেড়ে নিতে দেব না বলেও জানান মুখ্যমন্ত্রী। ফলে বুধবারের বৈঠকে এই বিষয়টিই জায়গা পেতে চলেছে। এছাড়াও মুখ্যমন্ত্রী জানিয়েছেন, রাজ্যের একাধিক উন্নয়নমূলক কাজ নিয়েও প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক করবেন তিনি।

তবে সূত্রের খবর, প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকে ফের একবার রাজ্যের বকেয়া নিয়ে সরব হতে পারেন মুখ্যমন্ত্রী। বারবার তিনি অভিযোগ করে বলেছেন যে, কেন্দ্র টাকা কেটে নিয়ে চলে যাচ্ছে। কিন্তু কিছুই দিচ্ছে না। মনে করা হচ্ছে এই বৈঠকে ফের একবার বকেয়া অর্থ নিয়ে সরব হতে পারেন মুখ্যমন্ত্রী। এছাড়াও রেশন সহ একাধিক বিষয়ে নিয়েও প্রধানমন্ত্রীর সঙ্গে একান্তে আলোচনা করতে পারেন মুখ্যমন্ত্রী। তবে শেষমেশ কি হয় সেদিকে তাকিয়ে রাজনৈতিকমহল।

Previous articleরাজগঞ্জে দুস্কৃতিদের গুলিতে নিহত তৃণমূল নেতার দেহ রেখে জাতীয় সড়ক অবরোধ করলেন দলীয় নেতাকর্মীরা
Next articleচোটের কারণে ভারত-নিউজিল‍্যান্ড টেস্ট সিরিজ থেকে বাদ গেলেন কে এল রাহুল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here