Thursday, January 27, 2022
Homeতথ্য প্রযুক্তিএবার জিওফোনের প্ল্যান ঢেলে সাজাল জিও, জেনে নিন কী কী সুবিধা পাবেন

এবার জিওফোনের প্ল্যান ঢেলে সাজাল জিও, জেনে নিন কী কী সুবিধা পাবেন

অন্যান্য প্রিপেড প্ল্যানের দাম বাড়ানোর সময় জিওফোনের দাম বাড়ানোর কথা উল্লেখ করেনি জিও। এবার জিওফোনের প্ল্যান আপডেট করে তা কোম্পানির ওয়েবসাইটে প্রকাশ করেছে মুম্বইয়ের কোম্পানিটি। জিওফোনের নতুন প্ল্যানগুলিতে ২৩ দিন থেকে ৩৬৬ দিন পর্যন্ত ভ্যালিডিটি পাওয়া যাবে।এছাড়াও থাকছে জিও ক্লাউড, জিও সিকিউরিটি, জিও সিনেমা ও জিও টিভি ব্যবহারের সুযোগ।

এবার জিওফোনের প্ল্যান ঢেলে সাজাল জিও, জেনে নিন কী কী সুবিধা পাবেন

Read More-ঝড়বৃষ্টির জের! আকাশপথের বদলে ট্রেনে উত্তরবঙ্গ সফরে যাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা

১২৫টাকা প্ল্যান- ১২৫ টাকা প্ল্যানে জিওফোন গ্রাহকরা আনলিমিটেড কলের সঙ্গেই ৩০০ এসএমএস বিনামূল্যে পাবেন। এছাড়াও থাকছে প্রতিদিন ৫০০ এমবি ডেটা। এই প্ল্যানের ভ্যালিডিটি ২৩ দিন।

১৫২টাকা প্ল্যান- ১৫২ টাকা প্ল্যানে জিওফোন গ্রাহকরা আনলিমিটেড কলের সঙ্গেই ৩০০ এসএমএস বিনামূল্যে পাবেন। এই প্ল্যানের সঙ্গেও থাকছে থাকছে প্রতিদিন ৫০০ এমবি ডেটা। এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন। ১৫২ টাকা প্ল্যানের গ্রাহকরা সব জিও অ্যাপ বিনামূল্যে ব্যবহারের সুযোগ পাবেন।

১৮৬টাকা প্ল্যান- ১৮৬ টাকা প্ল্যানে জিওফোন গ্রাহকরা আনলিমিটেড কলের সঙ্গে প্রতিদিন ৩০০ এসএমএস বিনামূল্যে ব্যবহার করতে পারবেন। এছাড়াও থাকছে প্রতিদিন ১জিবি ডেটা। এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন।

২২২টাকা প্ল্যান- ২২২ টাকা প্ল্যানে জিওফোন গ্রাহকরা আনলিমিটেড কলের সঙ্গে প্রতিদিন ১০০ এসএমএস বিনামূল্যে ব্যবহার করতে পারবেন। এছাড়াও থাকছে প্রতিদিন ২জিবি ডেটা। এই প্ল্যানের ভ্যালিডিটিও ২৮ দিন।

৮৯৯টাকা প্ল্যান- ৮৯৯ টাকা প্ল্যানে জিওফোন গ্রাহকরা প্রত্যেক ২৮ দিন অন্তত ২জিবি ডেটা (মোট ২৪ জিবি) পাবেন। এছাড়াও থাকছে আনলিমিটেড কলিং ও প্রতিদিন ৫০এসএমএস। এই প্ল্যানের সঙ্গে ৩৬৬ দিন ভ্যালিডিটি পাওয়া যাবে।

1 COMMENT

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments