খাস কলকাতার বুকে পুলিশের ওপর হামলা! গ্রেফতার অভিযুক্ত যুবক

0

খাস কলকাতার বুকে পুলিশের ওপর হামলা! জখম পুলিশকর্মীর নাম আতিউর রহমান। আশঙ্কাজনক অবস্থায় আলিপুরের একটি বেসরকারি হাসপাতালে চিকিত্‍সাধীন তিনি। গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত মহম্মদ জাভেদকে।

জানা গিয়েছে, শনিবার ভোররাতে শিয়ালদা ফ্লাইওভারের নীচে কর্তব্যরত মুচিপাড়া থানার কনস্টেবল আতিউর রহমান ডিউটি করছিলেন। তখনই ফ্লাইওভারের নিচ দিয়ে বাইক নিয়ে যাচ্ছিল মহম্মদ জাভেদ। সেই সময় তাকে আটকান কর্তব্যরত আতিউর রহমান। নাইট কারফিউ জারি থাকার পরও কেন সে রাস্তায় বেরিয়েছে তা জানতে চান তিনি। এরপর গাড়ির কাগজপত্রও দেখতে চান। মদ্যপ অবস্থায় থাকার ফলে গাড়ির কাগজ দেখাতে অস্বীকার করে জাভেদ। তারপরই তাঁদের মধ্যে শুরু হয় বচসা। অভিযোগ, গাড়ি থেকে নেমে হাতে একটা ছুরি নিয়ে আতিউরের দিকে ছুটে যায় জাভেদ। প্রাণ বাঁচাতে ছুটতে শুরু করেন আতিউর। কিন্তু, শেষরক্ষা হয়নি। মদ্যপ অবস্থায় আতিউরকে ছুরি দিয়ে কোপ মারে জাভেদ। সঙ্গে সঙ্গে ঘটনাস্থানে লুটিয়ে পড়েন আতিউর।

এই ঘটনাকে কেন্দ্র করে রীতিমতো উত্তেজনা ছড়ায় এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় বিশাল পুলিশবাহিনী। আহত কনস্টেবলকে হাসপাতালে ভর্তি করা হয়। গ্রেফতার করা হয়েছে অভিযুক্তকেও। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here