‘ঘাটাল মাস্টার প্ল্যান নিয়ে অনেকবার কেন্দ্রের কাছে চিঠি দিয়েও কিছু হয়নি’, অভিযোগ দেবের

0

‘ঘাটাল মাস্টার প্ল্যান নিয়ে অনেকবার কেন্দ্রের কাছে চিঠি পাঠালেও কোনও সদুত্কর পাওয়া যায়নি’, মোদী সরকারের বিরুদ্ধে সরাসরি বঞ্চনার অভিযোগ তুললেন তৃণমূলের তারকা সাংসদ দীপক অধিকারী ওরফে দেব ।

মঙ্গলবার দুপুরেই ঘাটালের বন্যা পরিস্থিতি খতিয়ে দেখতে গিয়েছিলেন দেব। ভারী বৃষ্টির জেরে ভেঙে গিয়েছে ঘাটালের ঝুমি নদীর সেতু। যার জেরে মনসুখা এলাকায় বন্যা পরিস্থিতির সৃষ্টি হয়েছে। এমনকী সেই জল ঢুকে পড়েছে শহরেও। ডিভিসি ব্যারেজ থেকে জল ছাড়ার ফলে ঘাটালের বন্যা পরিস্থিতি নিয়ে দিন কয়েক আগেই সতর্কবাণী দিয়েছিলেন সাংসদ। ভারী বৃষ্টির ফলে সংশ্লিষ্ট এলাকার অনেক জায়গাই জলমগ্ন ছিল, উপরন্তু জলের তোড়ে ক্ষতিগ্রস্থ হয়েছে বহু গৃহস্থের ঘর-বাড়ি। সেই পরিস্থিতি পরিদর্শন করতেই এদিন জেলাশাসক রশ্মি কোমল, জেলা পরিষদের সহ-সভাধিপতি অজিত মাইতি ও পুলিশ সুপার দীনেশ মাইতিদের নিয়ে তিনি পৌঁছে গিয়েছিলেন ক্ষতিগ্রস্থ এলাকায়। সেখানেই সাংবাদিকদের মুখোমুখি হয়ে প্রত্যক্ষভাবে কেন্দ্রের বিরুদ্ধে বঞ্চনার অভিযোগ তুললেন সাংসদ-অভিনেতা দেব ।

উল্লেখ্য, দিন কয়েক ধরেই ঘাটাল মাস্টার প্ল্যান নিয়ে সাংসদ দেবকে কটাক্ষ করে বেশ কিছু পোস্টার পড়েছিল কয়েক জায়গায়। সেই প্রেক্ষিতেই মুখ খুললেন সাংসদ। দেব জানান, ঘাটালের মাস্টার প্ল্যান নিয়ে একাধিকবার কেন্দ্রকে চিঠি পাঠালেও কোনও লাভ হয়নি। এবার কেন্দ্রীয় সরকারের সহযোগিতা প্রয়োজন, নাহলে এই কাজ করা যাচ্ছে না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here