Thursday, January 27, 2022
Homeজাতীয়ত্তপ্ত নাগাল্যান্ড, জারি ১৪৪ ধারা, আজই প্রতিনিধি দল পাঠাচ্ছে তৃণমূল

ত্তপ্ত নাগাল্যান্ড, জারি ১৪৪ ধারা, আজই প্রতিনিধি দল পাঠাচ্ছে তৃণমূল

এখনও উত্তপ্ত নাগাল্যান্ড। মৃতের সংখ্যা বেড়ে হয়ে গিয়েছে ১৬। জারি করা হয়েছে ১৪৪ ধারা। এদিকে আজই নাগাল্যান্ডে যাওয়ার কথা তৃণমূল কংগ্রেসের প্রতিনিধিদলের। গতকালই ১৪ নিরিহ গ্রামবাসীর মৃত্যুর প্রতিবাদে সরব হয়েছিলেন তৃণমূল কংগ্রেস নেত্রী। টুইট করে তার তীব্র প্রতিবাদ জানিয়েছিলেন তিনি।আজ নিহতদের পরিবারের পাশে দাঁড়াতে নাগাল্যান্ড পাড়ি দিচ্ছে তৃণমূলের পাঁচ সদস্যের দল।

টুইট করে জানানো হল, পাঁচ তৃণমূল সাংসদ নাগাল্যান্ডে যাচ্ছেন ,গতকাল গ্রামবাসীদের মৃত্যুর খবরে শোকাহত হয়ে টুইট করেন বাংলার মুখ্যমন্ত্রী। তিনি লেখেন, ‘নাগাল্যান্ড থেকে উদ্বেগজনক খবর পেলাম। মৃতদের পরিবারকে সমবেদনা জানাই। যাঁরা আহত হয়েছেন তাঁদের দ্রুত আরোগ্য কামনা করি। এই ঘটনার যাতে বিস্তারিত তদন্ত হয় এবং আক্রান্তরা ন্যায়বিচার পান তা নিশ্চিত করতে হবে।’ এখানেই থেমে না থেকে মৃতদের পরিবারদের সমবেদনা জানাতে প্রতিনিধি দল পাঠিয়ে দিল তৃণমূল। যাচ্ছেন প্রসূন ব্যানার্জি, শান্তনু সেন, সুস্মিতা দেব, অপরূপা পোদ্দার এবং বিশ্বজিত্‍ দেব।

এদিকে নাগাল্যান্ড কাণ্ড নিয়ে আজ সংসদের শীতকালীন অধিবেশনও উত্তাল হওয়ার সম্ভাবনা রয়েছে। এ নিয়ে আলোচনা চেয়ে মুলতুবি প্রস্তাব দিয়েছে কংগ্রেস, তৃণমূল এবং আরজেডি। যে পাঁচজন তৃণমূল সাংসদের নাগাল্যান্ডে যাওয়ার কথা তাঁরা দিল্লিতেই রয়েছেন। দিল্লি থেকেই নাগাল্যান্ডে যাবেন তাঁরা।

 

1 COMMENT

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments