পিছিয়ে গেল UGC-NET, দুর্গাপুজো মিটলেই হবে পরীক্ষা

0

পিছিয়ে গেল ইউজিসি-নেট। শুক্রবার ন্যাশনাল টেস্টিং এজেন্সির (এনটিএ) তরফে জানানো হল, আগামী ১৭ থেকে ২৫ অক্টোবরের মধ্যে ইউজিসি-নেটের ডিসেম্বর ২০২০ এবং জুন ২০২১ সেশনের পরীক্ষা হবে। অর্থাৎ দুর্গাপুজোর দ্বাদশীর দিন থেকে পরীক্ষা হতে চলেছে।

এনটিএয়ের তরফে বিজ্ঞপ্তিতে জানানো হযেছে, ৬ এবং ৭ অক্টোবর কয়েকটি গুরুত্বপূর্ণ পরীক্ষার থাকায় প্রার্থীরা ইউজিসি-নেটের দিনক্ষণ পরিবর্তনের দাবি জানিয়েছিলেন। সেই দাবি মেনে পরীক্ষার সূচি আবারও সংশোধন করা হচ্ছে। সংশোধিত সূচি ইউজিসি-নেটের অফিসিয়াল ওয়েবসাইট ugcnet.nta.nic.in-তে দেখতে পারবেন প্রার্থীরা। তবে এখনও পরীক্ষার বিস্তারিত সূচি ঘোষণা করা হয়নি। শীঘ্রই তা ঘোষণা করা হবে বলে জানিয়েছে এনটিএ।

আগেও একই কারণে ইউজিসি-নেট পিছিয়ে দেওয়া হয়েছিল। সেইসময় পরীক্ষার দিন পালটে ইউজিসি-নেটের আয়োজক সংস্থার তরফে জানানো হয়েছিল, আগামী ৬-৮ অক্টোবর এবং ১৭-১৯ অক্টোবরের মধ্যে হবে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছিল, ‘পড়ুয়াদের থেকে জানতে পেরেছে যে ১০ অক্টোবর অন্য কোনও গুরুত্বপূর্ণ পরীক্ষা আছে। যে পরীক্ষাগুলির সঙ্গে ইউজিসি-নেট পরীক্ষা একইদিনে পড়ে গিয়েছে। যাতে বেশি সংখ্যক পড়ুয়া পরীক্ষায় বসতে পারেন এবং তাঁদের সমস্যা দূর করার জন্য ইউজিসি-নেটের ডিসেম্বর ২০২০ এবং জুন ২০২১ সেশনের কয়েকটি পরীক্ষার দিনক্ষণ পালটানো হচ্ছে।’

 

Previous articleতৃণমূলের বিজয় মিছিল ঘিরে তুমুল উত্তেজনা মালদহে, পুলিশের বিরুদ্ধে গুলি চালানোর অভিযোগ
Next articleপালটা পদক্ষেপ! টিকা নেওয়া থাকলেও ভারতে আগত ব্রিটিশদের ১০ দিনের নিভৃতবাস বাধ্যতামূলক

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here