মর্মান্তিক! দিল্লি-হরিয়ানা সীমান্তে ট্রাকের ধাক্কায় মৃত্যু কৃষি আইন বিরোধী ৩ বৃদ্ধার

0

দিল্লি-হরিয়ানা সীমান্তে কৃষকদের বিক্ষোভস্থলের কাছে ট্রাকের ধাক্কায় মৃত্যু তিন মহিলার। দিল্লি-হরিয়ানা সীমান্তে কৃষকদের বিক্ষোভস্থলের কাছেই একটি দ্রুতগামী ট্রাক একটি ডিভাইডারের উপর দিয়ে চলে যায়। যার ফলে তিন মহিলার মৃত্যু হয়। মহিলারা ডিভাইডারে বসে একটি অটোরিকশার জন্য অপেক্ষা করছিলেন তখন ট্রাকটি তাদের ধাক্কা দেয়। যানা গিয়েছে মৃত তিনজন কৃষি আইন বিরোধী বিক্ষোভে শামিল ছিলেন নিহতরা।

মর্মান্তিক! দিল্লি-হরিয়ানা সীমান্তে ট্রাকের ধাক্কায় মৃত্যু কৃষি আইন বিরোধী ৩ বৃদ্ধার

Read More-আজ গোয়ায় পা রাখছেন মমতা ব্যানার্জি, রয়েছে তিনদিনের ঠাসা কর্মসূচি

ঘটনায় আরও দুই জন আহত হয়েছেন বলে জানা গিয়েছে। আহতদের একজনের অবস্থা খুব গুরুতর বলে জানা গিয়েছে। তাঁকে বাহাদুরগড়ের সিভিল হাসপাতাল থেকে রোহতকের পোস্ট-গ্র্যাজুয়েট ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্সে রেফার করা হয়েছে।

Read More-অবশেষে পুলিশের জালে আরিয়ান খান মাদক মামলার অন্যতম সাক্ষী কিরণ পি গোসাভি

দুর্ঘটনাস্থল থেকে ট্রাকের চালক পালিয়ে গিয়েছে বলে জানিয়েছে পুলিশ। পুলিশ আরও জানায়, ট্রাকের ধাক্কা খেয়ে  দুই মহিলা ঘটনাস্থলেই মারা যান এবং একজন পরে হাসপাতালে মারা যান। প্রাথমিক রিপোর্টে জানা গিয়েছে, ওই মহিলারা পাঞ্জাবের মানসা জেলার বাসিন্দা। ঘটনায় মৃত তিন মহিলার নাম চিন্দর কৌর (৬০), অমরজিৎ কৌর (৫৮) এবং গুরমাইল কৌর (৬০)। পুলিশ ঘটনা স্থলে গিয়ে তদন্ত শুরু করেছে।

Read More-‘আগামী কয়েক দশকের জন্য বিজেপি থাকছে’: প্রশান্ত কিশোর

দুর্ঘটনাটি টিকরি সীমান্তের কাছেই ঘটেছে বলে জানা গিয়েছে। সেখানেই পাঞ্জাব, হরিয়ানা এবং অন্যান্য জায়গার কৃষকরা প্রায় ১১ মাস ধরে বসে আছে তিনটি কৃষি আইন বাতিলের দাবিতে।

Previous article‘আগামী কয়েক দশকের জন্য বিজেপি থাকছে’: প্রশান্ত কিশোর
Next articleঅবশেষে দীর্ঘ ২৬ দিন পর মাদক মামলায় জামিন পেল শাহরুখ পু্ত্র-আরিয়ান খান

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here