সোয়াইন ফ্লুতে আক্রান্ত পূর্ব মেদিনীপুরের চণ্ডীপুরের তৃণমূল প্রার্থী সোহম, ভর্তি হাসপাতালে

0

সোয়াইন ফ্লুয়ে আক্রান্ত তৃণমূল প্রার্থী সোহম। পূর্ব মেদিনীপুর জেলার চন্ডীপুর থেকে তিনি শাসক দলের প্রার্থী হিসাবে লড়াই করছেন। আর সেই লড়াইয়ের জন্য ভোট প্রচারে বেড়িয়েই মারাত্মক ছোঁয়াচে ব্যাধিতে আক্রান্ত হলেন তিনি। তার জেরেই থমকে গেল ভোটের প্রচার। নজরে অভিনেতা তথা তৃণমূল প্রার্থী সোহম চক্রবর্তী। জানা গিয়েছে তিনি সোয়াইন ফ্লুতে আক্রান্ত হয়েছেন। এদিনই তাঁকে বাইপাসের ধারে এক হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানেই তাঁর লালারস পরীক্ষা করে জানা যায় যে সোয়াইন ফ্লু’তে আক্রান্ত হয়েছেন তিনি। ঠিক সময়ে ভাইরাসটি সোহমের শরীরে চিহ্নিত হওয়ায় জীবনহানির কোনও আশঙ্কা থাকছে না। তবে আপাতত বিশ্রামেই থাকতে হবে সোহমকে। বেরোতে পারবেন না প্রচারে। য়ার তাতেই চিন্তা বেড়েছে জোড়াফুল শিবিরে।

গত বৃহস্পতিবার প্রচারে বেরিয়ে অসুস্থ হয়ে পড়েন তিনি। শুক্রবার তাঁর জ্বর আসে। জ্বর বাড়লে তাঁকে কলকাতা নিয়ে আসা হয়। শনিবার তাঁকে ভর্তি করা হয় বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে। সেখানে পরীক্ষায় সোয়াইন ফ্লু সংক্রমণ ধরা পড়ে।

চিকিৎসকরা জানিয়েছেন, সোহমের শারীরিক অবস্থা স্থিতিশীল। তবে তাঁকে বিশ্রামে থাকতে হবে। ফলে আপাতত প্রচারে বেরোতে পারবেন না তিনি। দলের তরফে জানা গিয়েছে, চণ্ডীপুরে বাড়ি ভাড়া নিয়ে থাকছিলেন সোহম। রোজ বেরোচ্ছিলেন ভোট প্রচারে। আগামী ১ এপ্রিল চণ্ডীপুরে ভোটগ্রহণ। তার আগে প্রার্থী অসুস্থ হয়ে পড়ায় চিন্তিত তৃণমূল নেতৃত্ব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here