More
    Homeবিনোদনঅজয় কন্যাকে ভুল নামে ডাকলেন পাপারাজিরা! বিরক্ত প্রকাশ করলেন নাইসা দেবগন 

    অজয় কন্যাকে ভুল নামে ডাকলেন পাপারাজিরা! বিরক্ত প্রকাশ করলেন নাইসা দেবগন 

     

     

    বলিউডের তিনি এখনো ডেবিও করেননি, তবুও তিনি সোশ্যাল মিডিয়ায় বেশ ফেমাস। কখনো তিনি মদ্যপ অবস্থায় সোশ্যাল মিডিয়ায় চর্চিত হন আবার কখনো বডি শেমিং এর কারনে উঠে আসেন খবরও শিরোনামে। নাইসা দেবগণ বৃহস্পতিবার অভিনেত্রী মৌনি রয় তুষার কালিয়া ইত্যাদি তার বন্ধুদের সঙ্গে নৈশো ভোজে যান। তিনি তার বন্ধু ওরফানের সঙ্গে রেস্টুরেন্ট থেকে বেরিয়ে আসতে কিছুক্ষণ কথা বলেন পাপারাৎজিদের সঙ্গে। তখন ফটোগ্রাফাররা তাকে নাইসা বলে ডাকেন এবং ফটো তোলার জন্য পোজ দিতে বলেন। তাই তখন তিনি গাড়ির ভিতরে চলে যান এবং ক্যামেরাম্যানদের বলেন “মেরা নাম নিশা হে।”

     

    তিনি তখন তার নাম সঠিকভাবে উচ্চারণ করতে বলেন এবং শিখিয়ে দেওয়ার পর গাড়ির দরজা বন্ধ করে দেন। পাপারাজিরা তখন নিশা নিশা বলে চিৎকার করতে থাকেন।তার বন্ধুরা তখন বাড়িতে ওঠে হাসাহাসি করেন।

     

    অভিনেতা অজয় অভিনেত্রী কাজল দেবগানের মেয়ে নাইসা দেবগন। ১৯৯৯ সালের ফেব্রুয়ারি মাসে বিয়ে করেন।তারা ২০০৩ সালে তাদের প্রথম সন্তান জন্ম নেয় নাইসা। তারপর ২০১০ সালে তারা দ্বিতীয় সন্তানকে স্বাগত জানান। নাইসাকে প্রায়ই দেখা যায় কোন পার্টিতে কিংবা কোন ভ্যাকেশন মোডে সেটা নিজের দেশে হতে পারে কিংবা দেশের বাইরেও। সম্প্রতি তিনি জয়সালমীড়ে তার বন্ধুদের সঙ্গে ছুটি কাটাতে গিয়েছিলেন।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments