More
    Homeবিনোদনঅতনু ঘোষের "শেষ পাতা"-য় প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের অভিনয় দেখে হতবাক সবাই! এটা একটা...

    অতনু ঘোষের “শেষ পাতা”-য় প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের অভিনয় দেখে হতবাক সবাই! এটা একটা ‘অভিজ্ঞতা’, মত দর্শকদের 

     

    অতনু ঘোষের ছবি শেষ পাতা শুক্রবার মুক্তি পেয়েছে। আর এই ছবির ট্রেলারেই চমকে দিয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। এই ছবিতে তিনি একজন লেখক যার স্ত্রী একজন অভিনেত্রী। নগ্ন অবস্থায় স্ত্রীর দেহ উদ্ধার হয়েছিল ময়দান থেকে। এরপর তার জীবন বই গিয়েছে অন্য খাতে। এই ছবিতে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ছাড়াও বিক্রম চট্টোপাধ্যায়, গার্গী রায় চৌধুরী, রায়টি ভট্টাচার্যরা রয়েছেন। সম্প্রতি স্কিনিংয়ে এই ছবি দেখে মুগ্ধ পরিচালক প্রসুন বন্দোপাধ্যায়।

     

    এ বিষয়ে প্রশন তার মতামত লেখেন,” বিশ্বাস করবেন কিনা জানি না সত্যি কথা বলতে আমি সিনেমা খুব একটা দেখি না। আর সিনেমা সম্বন্ধে খুব একটা বুঝি বলে মনে করি না। সিনেমা আমার কাছে একটা অনুভূতি, একটা এক্সপেরিয়েন্স, যেটা আমি আমার মতন করে অনুভব করতে পারি। কয়েকদিন আগেই সিনেমাসকে নিয়ে অতনু ঘোষের শেষ পাতার ছবিটি দেখার সৌভাগ্য হয়েছিল। সেই ছবি যেন আমার কাছে আলাদাই এক্সপেরিয়েন্স অনুভূতি।

     

    তিনি আরো বললেন,”অভিনয় প্রসঙ্গে একজনের কথা লিখতেই হয় আর তিনি হলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। আপনারা অনেকেই হয়তো ওর সঙ্গে আমার সুসম্পর্কের কথা জানেন। প্রতিদিনের অক্লান্ত পরিশ্রম নিষ্ঠা অধ্যাবসায় তাকে আজকে উঁচু শিখরে নিয়ে গেছে। এই ছবিতে ওকে দেখলে একটা আলাদাই সম্মান মন থেকে জেগে ওঠে। শেষ পাতা এমন এক ছবি যা সিনেমাটি শেষ হয়ে যাওয়ার পরেও চুপ করে বসিয়ে রাখে কেমন যেন শূন্য করে দেয়।”

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments