More
    Homeরাজনৈতিকঅনুব্রত গড়ে তৃণমূল ছাড়লেন জেলা সহ সভাপতি, শুভেন্দুর সভার আগে বড়সড় ধাক্কা...

    অনুব্রত গড়ে তৃণমূল ছাড়লেন জেলা সহ সভাপতি, শুভেন্দুর সভার আগে বড়সড় ধাক্কা তৃণমূলে।

    Today Kolkata:- শুভেন্দুর সভার আগে বড়সড় ধাক্কা তৃণমূলে। অনুব্রত গড়ে তৃণমূল ছাড়লেন জেলা সহ সভাপতি। তৃণমূলের জেলা সহ সভাপতি বিপ্লব ওঝা। একইসঙ্গে তৃণমূলের টিকিটে জেতা বীরভূমের জেলা পরিষদের সদস্য পদ থেকেও পদত্যাগ করলেন তিনি। মঙ্গলবার সাংবাদিক সম্মেলন করে দলত্যাগের কথা ঘোষণা করেন বিপ্লব বাবু।

    একসময় বীরভূম জেলা কংগ্রেসের রামপুরহাট ১ নম্বর ব্লক সভাপতি ছিলেন তিনি। ২০০৭ সালে নলহাটি পুরসভার চেয়ারম্যান হন। ২০০৯ সালে বীরভূম লোকসভা থেকে তৃণমূলের টিকিটে সাংসদ পদে শতাব্দী রায় জেতার পরেই সমস্ত কাউন্সিলর নিয়ে তৃণমূল যোগদান করেন বিপ্লব ওঝা। সেই প্রথম নলহাটি পুরসভা তৃণমূলের দখলে আসে। পরবর্তী সময় বিপ্লব ওঝাকে নলহাটি পুরসভার চেয়ারম্যান করা হয়।

    দলীয় সূত্রে খবর, বছরখানেক ধরে দলে ব্রাত্য করে রাখা হয় বিপ্লব বাবুকে। সেই আক্ষেপেই তিনি দলত্যাগ করলেন বলে দাবি বিপ্লববাবুর। তাঁর আক্ষেপ, “গত একবছর ধরে দলে ব্রাত্য করে রাখা হয়েছে। কোনও গুরুত্ব পাচ্ছি না।” নলহাটি বিধানসভার উপনির্বাচনে তৃণমূলের প্রার্থীও করা হয়েছিল তাঁকে। কিন্তু বামফ্রন্টের কাছে পরাজিত হন।

    অনুব্রত গড়ে তৃণমূল ছাড়লেন জেলা সহ সভাপতি, শুভেন্দুর সভার আগে বড়সড় ধাক্কা তৃণমূলে।

    MORE NEWS – করোনা বিপর্যস্ত চিনে নিভৃতবাসের মতো কড়াকড়ি প্রত্যাহার ! প্রশ্ন উঠছে সরকারের সিদ্ধান্ত নিয়ে।
    করোনা বিপর্যস্ত চিন (Chaina) ! এরই মধ্যেই অবাক করা সিদ্ধান্ত চিনের। চিন সরকার সিদ্ধান্ত নিল নিভৃতবাসের মতো কড়াকড়ি বন্ধ করার ! চিন সরকার জানিয়েছে , নতুন নিয়ম নতুন বছরের ৮ জানুয়ারি থেকেই চালু হবে। শি জিনপিং সরকারের ‘জিরো-কোভিড নীতি’র জন্য কিছুদিন আগেও কড়া লকডাউন জারি হয়েছিল চিনে। তখনও করোনার নতুন সংক্রমণ শুরু হয়নি। CONTINUE READING 
    MORE NEWS – ত্রিপুরায় ডিএ নিয়ে পোস্ট, ‘পশ্চিমবঙ্গে সরকারি কর্মীদের অবস্থা চাতক পাখির মতো’, দাবি শুভেন্দুর৷
    ‘মুখ্যমন্ত্রী মানিক সাহা ত্রিপুরার সরকারি কর্মীদের ও পেনশনভোগীদের মহার্ঘ ভাতা (ডিএ) পয়লা ডিসেম্বর তারিখ থেকে বাড়ানোর সিদ্ধান্ত ঘোষণা করেছেন৷’ ফেসবুকে এই পোস্ট করেছেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। ত্রিপুরার রাজ্য সরকারের ডিএ সংক্রান্ত ঘোষণায় উচ্ছ্বসিত বাংলার বিজেপি৷ এ প্রসঙ্গে শুভেন্দু ফেসবুকে লিখেছেন, ‘‘ত্রিপুরার সরকারি কর্মচারীদের জন্য নতুন বছরের প্রাক্কালে দারুণ সুখবর। মুখ্যমন্ত্রী মানিক সাহা ত্রিপুরার সরকারি কর্মীদের ও পেনশনভোগীদের মহার্ঘ ভাতা (ডিএ) পয়লা ডিসেম্বর তারিখ থেকে বাড়ানোর সিদ্ধান্ত ঘোষণা করেছেন৷ CONTINUE READING
    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments