More
    Homeখবরঅপহরণের প্রায় ১০ ঘন্টা পর অচৈতন্য অবস্থায় নির্জন আমবাগান থেকে অপহৃত টোটো...

    অপহরণের প্রায় ১০ ঘন্টা পর অচৈতন্য অবস্থায় নির্জন আমবাগান থেকে অপহৃত টোটো চালককে উদ্ধার করলো পুলিশ।

    মালদা, ১০ মার্চ:- অপহরণের প্রায় ১০ ঘন্টা পর অচৈতন্য অবস্থায় নির্জন আমবাগান থেকে অপহৃত টোটো চালককে উদ্ধার করলো পুলিশ। এই ঘটনাকে কেন্দ্র করে গাজোল থানার কোটালহাটি এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। বুধবার ওই এলাকার  দুপুরবেলায় কয়েকজন যাত্রী সেজে দুষ্কৃতীরা ওই টোটো চালককে অপহরণ করে বলে অভিযোগ। এরপর রাতে কোটালহাটি এলাকা থেকে প্রায় দুই কিলোমিটার দূরে চিড়াদহ এলাকার গ্রামীণ সড়কের ধারে একটি আমবাগানে ওই টোটো চালককে অচৈতন্য অবস্থায়  পড়ে থাকতে দেখেন কয়েক জন গ্রামবাসী । এরপরে খবর দেওয়া হয় পুলিশকে। পরে পুলিশ এসে অসুস্থ ওই টোটো চালককে গ্রামীণ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করেন।

    পুরো ঘটনাটি নিয়ে ওই টোটো চালকের পরিবার গাজোল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই টোটো চালকের নাম নীল কমল সরকার (৪৫)। তার বাড়ি কোটালহাটি। গ্রামে বুধবার দুপুরে কয়েকজন যুবক যাত্রী সেজে নীলকমলবাবুর টোটো ভাড়া নেয়। এরপর থেকেই ওই টোটো চালককে খুঁজে পাচ্ছিলেন না পরিবারের লোকেরা। বুধবার রাতে পুলিশের মাধ্যমে পরিবারের লোকেরা এই ঘটনার কথা জানতে পারেন। টোটো চালক নীলকমল সরকার পুলিশকে অভিযোগ জানিয়েছেন , তাকে খাবারের সঙ্গে মাদকজাতীয় জাতীয় কিছু খাইয়ে অচৈতন্য করা হয়েছিল।

    অপহরণের প্রায় ১০ ঘন্টা পর অচৈতন্য অবস্থায় নির্জন আমবাগান থেকে অপহৃত টোটো চালককে উদ্ধার করলো পুলিশ।

    আলিয়া বিশ্ববিদ্যালয়ের প্রতিবাদী বাম ছাত্র নেতা আনিস খানের খুনীদের কঠোরতম শাস্তির দাবিতে, বিরাট প্রতিবাদী মহামিছিলের আয়োজন করা হয়েছিলো।

    বেআইনি আগ্নেয়াস্ত্র সহ দুই দুষ্কৃতীকে গ্রেফতার করল ইংরেজবাজার থানার সাদা পোশাকের পুলিশ।

    বছর ঘুরলেই পঞ্চায়েত ভোট।দলকে চাঙ্গা করতে বিজেপি সাংসদের নেতৃত্বে বুধবার হরিশ্চন্দ্রপুরের ধর্মশালায় সাংগঠনিক সভার আয়োজন করা হয়।

    যদিও এই ঘটনার পর টোটো গাড়ির কোনো সন্ধান পায় নি পুলিশ । পুলিশের প্রাথমিক অনুমান,  টোটো গাড়িটি চুরি করার উদ্দেশ্যে এই ঘটনাটি ঘটিয়েছে দুষ্কৃতীরা । পুরো বিষয়টি নিয়ে তদন্ত শুরু করা হয়েছে। এদিকে গাজোল টোটো ইউনিয়নের সভাপতি অরবিন্দ ঘোষ, বিষয়টি অত্যন্ত চিন্তাজনক। ওই টোটো চালক এখনো অসুস্থ রয়েছেন। সুস্থ হলেই তার কাছে সম্পূর্ণ ঘটনা ব্যাপারে জানা যাবে। পুলিশকে দুষ্কৃতীদের গ্রেপ্তারের ব্যাপারেও সংগঠনের পক্ষ থেকে জানানো হয়েছে ।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments