More
    Homeখবরবছর ঘুরলেই পঞ্চায়েত ভোট।দলকে চাঙ্গা করতে বিজেপি সাংসদের নেতৃত্বে বুধবার হরিশ্চন্দ্রপুরের ধর্মশালায়...

    বছর ঘুরলেই পঞ্চায়েত ভোট।দলকে চাঙ্গা করতে বিজেপি সাংসদের নেতৃত্বে বুধবার হরিশ্চন্দ্রপুরের ধর্মশালায় সাংগঠনিক সভার আয়োজন করা হয়।

    মালদাঃ- বছর ঘুরলেই পঞ্চায়েত ভোট।দলকে চাঙ্গা করতে বিজেপি সাংসদের নেতৃত্বে বুধবার হরিশ্চন্দ্রপুরের ধর্মশালায় সাংগঠনিক সভার আয়োজন করা হয়। আর এদিন সাংগঠনিক সভায় এলাকার বিজেপি নেতৃত্বদের প্রতি একরাশ ক্ষোভ উগরে দিলেন দলের নেতা-কর্মীরা।উত্তর মালদার বিজেপি সাংসদের সামনে ক্ষোভ দেখান দলের নিচু তলার নেতা-কর্মীরা।অভিযোগ দলের নিষ্ক্রিয় কর্মীদের উঁচু পদে রাখা হচ্ছে অথচ সক্রিয় কর্মীদের, কোন স্থান নেই।আর এর জেরে হরিশ্চন্দ্রপুর বিজেপিতে গোষ্ঠী কোন্দল সামনে এসে পড়ল। এদিনের কর্মী সভায় বিজেপির বেশ কিছু কর্মী অভিযোগ করেন এলাকার বিজেপি নেতৃত্বদের মধ্যে অনেকেই তলে তলে তৃণমূলের সঙ্গে যোগাযোগ রাখছে। দলের কর্মসূচি সম্পর্কে নিচুতলার কর্মীদের ওয়াকিবহাল করা হচ্ছে না। যদিও সাংসদ খগেন মুর্মু সাংগঠনিক সভার বিক্ষোভকে গোষ্ঠীদ্বন্দ্ব বলতে চাননি।

    তিনি জানান দলের কিছুর কর্মীদের মধ্যে ক্ষোভ বিক্ষোভ হয়েছে। আমরা তাদের সঙ্গে বসে সমস্তটাই মিটিয়ে ফেলবো। দলে যারা সক্রিয় কর্মী তাদের অনেক মান অভিমান থাকতেই পারে এটাই বাস্তব। দলে যদি কোন নিষ্ক্রিয় কর্মী থাকে তাদের বিরুদ্ধে আমরা ব্যবস্থা নেব।অন্যদিকে যদিও সম্পূর্ণ ঘটনাকে ঘিরে কটাক্ষ করেছে এলাকার তৃণমূল নেতৃত্ব। তৃণমূলের জেলা সাধারণ সম্পাদক জম্বু রহমান। তিনি জানান বিজেপির সর্বভারতীয় জেলা নেতা ছিলেন তারা আস্তে আস্তে সবাই তৃণমূলের দিকে চলে আসছেন। আগামী পঞ্চায়েত নির্বাচনে বিজেপি ধুয়ে মুছে সাফ হয়ে যাবে।

    বছর ঘুরলেই পঞ্চায়েত ভোট।দলকে চাঙ্গা করতে বিজেপি সাংসদের নেতৃত্বে বুধবার হরিশ্চন্দ্রপুরের ধর্মশালায় সাংগঠনিক সভার আয়োজন করা হয়।

    MORE NEWS – আবার শান্ত হোক ইউক্রেন,পট তুলির টানে গান বাঁধলেন পিংলার পটুয়ারা।

    Today Kolkata :- ইউক্রেন ও রাশিয়ার যুদ্ধে বর্তমানে আজ অগ্নিগর্ভ পরিস্থিতি। এই যুদ্ধ থামাতে গান বানিয়ে শান্তির বার্তা দিলেন পিংলার পট শিল্পীরা। পশ্চিম মেদিনীপুর জেলার এই পিংলার নয়া গ্রাম পশ্চিমবঙ্গের মানচিত্রে পট শিল্প নামে খ্যাত। গোটা ভারতবর্ষের বিভিন্ন রাজ্য সহ বিদেশেও এই শিল্পীদের নাম ছড়িয়েছে। তাঁদের এই শিল্পকলার মাধ্যমে সারা ভারতবর্ষের বুকে গর্বের এক নাম স্বর্নাক্ষরে খোদায় হয়েছে প্রত্যন্ত এক গ্রাম পিংলার নাম। পট শিল্পী মধু চিত্রকর বলেন, আমি খুব ছোটবেলা থেকে মাত্র ৭ বছর বয়স থেকেই পট শিল্পর কাজ শুরু করি। বিভিন্ন সময়ে বিভিন্ন পরিস্থিতি যেমন – এইচ আই ভি এডস রোগ, ভূমিকম্প, সুনামি, ১১ই সেপ্টেম্বর ইত্যাদি নানা বিষয়ের উপর আমি পট চিত্র করেছি। CONTINUE READING

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments