More
    Homeখবরবেআইনি আগ্নেয়াস্ত্র সহ দুই দুষ্কৃতীকে গ্রেফতার করল ইংরেজবাজার থানার সাদা পোশাকের পুলিশ।

    বেআইনি আগ্নেয়াস্ত্র সহ দুই দুষ্কৃতীকে গ্রেফতার করল ইংরেজবাজার থানার সাদা পোশাকের পুলিশ।

    মালদা,১০ মার্চ :- বেআইনি আগ্নেয়াস্ত্র সহ দুই দুষ্কৃতীকে গ্রেফতার করল ইংরেজবাজার থানার সাদা পোশাকের পুলিশ।
    বুধবার রাতে ইংরেজবাজার থানার মিল্কি এলাকা থেকে দু’জনকে গ্রেফতার করে পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে ধৃতদের নাম রাহুল শেখ (২২) এবং রবিউল শেখ (২৩)। দুই জনের বাড়ি বৈষ্ণবনগর থানার বিভিন্ন এলাকায়। বৃহস্পতিবার ধৃতদের তোলা হয় মালদা জেলা আদালতে। বুধবার রাতে ইংরেজবাজার থানার সাদা পোশাকের পুলিশ হানা দেয় মিলকি এলাকায়। সেখানে সন্দেহভাজন দুই যুবককে তল্লাশি চালায় তাদের কাছ থেকে উদ্ধার হয় একটি পাইপগান এবং এক রাউন্ড কার্তুজ। পুলিশের প্রাথমিক অনুমান কোন অসামাজিক কাজকর্ম করার জন্য তারা ওই এলাকায় জমায়েত হয়েছিল। ধৃতদের কাছ থেকে একটি নাম্বার প্লেট হীন মোটরবাইক উদ্ধার করে পুলিশ। বৃহস্পতিবার মালদা জেলা আদালতে ধৃতদের পেশ করা হয়।

    বেআইনি আগ্নেয়াস্ত্র সহ দুই দুষ্কৃতীকে গ্রেফতার করল ইংরেজবাজার থানার সাদা পোশাকের পুলিশ।

    MORE NEWS – মালদা শহরে একটি স্বেচ্ছাসেবী সংস্থা পথনাটিকা মাধ্যমে সচেতনতা মূলক প্রচার চালালো।

    মালদা, ১০ মার্চ। কঠিন পরিস্থিতির মধ্যে একজন মানসিক রোগী কি করবেন এবং কিভাবে শারীরিক পরিচর্যায় ক্ষেত্রে চিকিৎসকের পরামর্শ নেবেন সে ব্যাপারে মালদা শহরে একটি স্বেচ্ছাসেবী সংস্থা পথনাটিকা মাধ্যমে সচেতনতা মূলক প্রচার চালালো। বৃহস্পতিবার সকালে মালদা মেডিকেল কলেজের মানসিক বিভাগের সামনে ওই স্বেচ্ছাসেবী সংস্থার পক্ষ থেকে পথনাটিকা এবং পুতুল খেলার মাধ্যম দিয়ে মানসিক রোগের প্রতিকার সংক্রান্ত বিষয় নিয়ে প্রচার চালায়। ওই স্বেচ্ছাসেবী সংস্থার এক কর্তা দিলীপ মন্ডল বলেন, বিভিন্ন ধরনের অবসাদ থেকে মানসিক রোগ ধারণ করতে পারে। ভবিষ্যতে এই রোগ ভয়ানক পরিস্থিতি আকার ধারণ করে। এক্ষেত্রে রাজ্য সরকার বিভিন্ন স্বাস্থ্য দপ্তরে সমস্ত রকম চিকিৎসার ব্যবস্থা অবলম্বন করেছে।

    মানসিক অবসাদে কেউ আক্রান্ত হলে বাড়িতে বসে না থেকে সরাসরি চিকিৎসকের পরামর্শ নিন। বিনা মূল্যে নিকটবর্তী সরকারি স্বাস্থ্য কেন্দ্রে এসে চিকিৎসা করান। তাতে শরীর এবং মন দুটোই সুস্থ এবং স্বাভাবিক থাকবে। এজন্যই এদিন রোগী পরিবার কল্যাণ দপ্তর এবং জেলা স্বাস্থ্য দপ্তরের উদ্যোগে সাধারণ মানুষের কাছে মানসিক রোগের নানান বিষয় নিয়ে পথনাটিকা মাধ্যমে প্রচার চালানো হয়েছে।

    বছর ঘুরলেই পঞ্চায়েত ভোট।দলকে চাঙ্গা করতে বিজেপি সাংসদের নেতৃত্বে বুধবার হরিশ্চন্দ্রপুরের ধর্মশালায় সাংগঠনিক সভার আয়োজন করা হয়।

     

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments