More
    Homeকলকাতাঅবশেষে ৪ দিন পর জঙ্গলে ড্রেনের মধ্যে মিলল নিখোঁজ পুলিস আধিকারিক রতন...

    অবশেষে ৪ দিন পর জঙ্গলে ড্রেনের মধ্যে মিলল নিখোঁজ পুলিস আধিকারিক রতন করের দেহ

    অবশেষে ৪ দিন পর খোঁজ মিলল নিখোঁজ পুলিস আধিকারিক রতন করের। জঙ্গলে ড্রেনের মধ্যে মিলল রতন করের দেহ। জয়গাঁও থেকে হাসিমারা যাওয়ার পথে জাতীয় সড়কের ধারের জঙ্গলে উদ্ধার হয় দেহটি। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। গোটা এলাকা পুলিস ঘিরে রেখেছে ।জেলা পুলিস সুপার সহ উচ্চপদস্থ আধিকারিকেরা ঘটনাস্থলে পৌঁছেছেন।

    অবশেষে ৪ দিন পর জঙ্গলে ড্রেনের মধ্যে মিলল নিখোঁজ পুলিস আধিকারিক রতন করের দেহ

    Read More-Ola E Scooter: প্রতীক্ষার অবসান! ই-স্কুটারের ডেলিভারি শুরু করতে চলেছে OLA, ঘোষণা হল তারিখ

    আলিপুরদুয়ারের জয়গাঁও থানায় ট্রাফিক ইন্সপেক্টর ছিলেন রতন কর। দুই সন্তানকে নিয়ে স্ত্রী থাকেন কোচবিহারে। কর্মসূত্রে জয়গাঁওতে পুলিস আবাসনে একাই থাকতেন রতন কর। পরিবারের সূত্রে জানা গিয়েছে, বুধবার হাসিমারায় ডিউটি করতে গিয়েছিলেন তিনি, তারপর আর ফেরেননি। নিখোঁজ পুলিস আধিকারিকের উদ্বিগ্ন পরিবার এরপরই মিসিং ডায়েরি করে থানায়। কিন্তু তারপরেও গত ৪ দিন ধরে কোনও খোঁজ মেলেনি রতন করের। এমনকি কুনকি হাতি দিয়ে জলদাপাড়া অভয়ারণ্যে চিরুনি তল্লাশিও চালানো হয়েছিল। তাতেও মেলেনি খোঁজ। এরপরই এদিন ড্রেনের মধ্যে মিলল বস্তাবন্দি দেহ।

    দেহে পচন ধরে গিয়ে গন্ধ বেরতে শুরু করে দিয়েছে । দেহের পাশেই পড়েছিল তাঁর ব্যবহার করা বাইকটিও। বনদফতরের তরফে কুকুর নিয়ে তল্লাশি চালানোর সময় মৃতদেহের কিছু দূরেই একটি জুতো পাওয়া যায় । মৃত পুলিস আধিকারিকের দেহে বেশ কিছু আঘাতের চিহ্নও মিলেছে । দেহ উদ্ধারের পর ময়নাতদন্তে পাঠানো হয়েছে। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। কে বা কারা মারল রতন করকে? কেন তাঁকে খুন করা হল? সবদিক খতিয়ে দেখে তদন্ত শুরু করেছে পুলিস।

    RELATED ARTICLES

    1 COMMENT

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments