More
    Homeখবরআধার পরিষেবা চালু করার দাবিতে, উখড়া পোস্ট অফিসে তৃণমূলের বিক্ষোভ।

    আধার পরিষেবা চালু করার দাবিতে, উখড়া পোস্ট অফিসে তৃণমূলের বিক্ষোভ।

    সংবাদদাতা, অন্ডাল:- আধার পরিষেবা চালু করার দাবিতে উখড়া পোস্ট অফিসে সোমবার বিক্ষোভ দেখাবে তৃণমূল কংগ্রেস কর্মী সমর্থকরা। এক সপ্তাহের মধ্যে পরিষেবা চালু করার প্রতিশ্রুতি দিলে উঠে যায় বিক্ষোভ। নতুন আধার কার্ড সহ অন্যান্য পরিষেবা চালু করার উদ্দেশ্যে প্রায় বছর দুয়েক আগে আধার যন্ত্র লাগানো হয় উখড়া পোস্ট অফিসে। কিন্তু প্রশিক্ষণপ্রাপ্ত কর্মী না থাকায় দীর্ঘদিন সেই মেশিন চালু করা সম্ভব হয়নি। মাস চারেক আগে আধার পরিষেবা চালু করার কথা ঘোষণা করে পোস্ট অফিস কর্তৃপক্ষ। কিন্তু চালু হওয়ার দুদিন পরে-ই ফের পরিষেবা বন্ধ হয়ে যায়। আধার যন্ত্র খারাপ হয়ে যাওয়ার কারণে। বর্তমানে সবক্ষেত্রেই আধার বাধ্যতামূলক। অথচ এখনও অনেকের আধার কার্ড হয়নি, আবার কারো কারো সংশোধনের প্রয়োজন। পোস্ট অফিসে পরিষেবা না পাওয়ায় স্বভাবতই সমস্যায় পড়েছেন স্থানীয়রা। আধার পরিষেবা ,আধার পরিষেবা

    বাইরে বেশি পয়সা খরচ করে আধার কার্ড করাতে বাধ্য হচ্ছেন অনেকে। উখড়া পোস্ট অফিসে দ্রুত আধার পরিষেবা চালু করার দাবিতে সরব হয় স্থানীয় তৃণমূল নেতৃত্ব। সোমবার তৃণমূল কর্মী সমর্থকরা পোস্ট অফিসের ভিতরে ধরনায় বসে বিক্ষোভ দেখান। এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন তৃণমূল পরিচালিত উখড়া গ্রাম পঞ্চায়েতের প্রধান রিতা ঘোষ, উপপ্রধান রাজু মুখোপাধ্যায়, মহিলা তৃণমূল কংগ্রেসের সভানেত্রী সুজাতা বসুরায় সহ অন্যরা। বেলা 11 টা নাগাদ বিক্ষোভ শুরু হয়। পোস্টমাস্টারের প্রতিশ্রুতিতে ঘণ্টাখানেক পর উঠে যায় বিক্ষোভ। রাজু মুখোপাধ্যায় জানান উখড়া পোস্ট অফিসে আধার যন্ত্র থাকা সত্ত্বেও পরিষেবা পাচ্ছেন না স্থানীয়রা।

    আধার পরিষেবা চালু করার দাবিতে, উখড়া পোস্ট অফিসে তৃণমূলের বিক্ষোভ।

    কার্শিয়াং এর হিল তরাই ডুয়ার্স প্ল্যান্টেশন ওয়াকার্স ইউনিয়ন আজ কার্শিয়াংএ আন্তর্জাতিক শ্রমিক দিবস পালন করল।

    মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে আগামী ৫ই মে থেকে শুরু হতে চলেছে জনসংযোগ কর্মসূচি।

    ব্যারাকপুর কল্যাণী এক্সপ্রেসওয়ে ধারে বাসদেবপুর মোড়ের কাছে নতুন বাসুদেবপুর থানার উদ্বোধন হলো।

    বিধানসভা নির্বাচনে বিজেপি প্রার্থীর হয়ে দেওয়াল লিখনের কাজ করেও মেলেনি প্রাপ্য টাকা।

    পোস্ট অফিস কর্তৃপক্ষ-কে বারবার মৌখিকভাবে বিষয়টি জানানো সত্ত্বেও তারা কোনো উদ্যোগ নেয়নি এতদিন । সেই কারণেই এদিনের বিক্ষোভ বলে জানান তিনি। পোস্টমাস্টার মধুসূদন গড়াই বলেন বিষয়টি নিয়ে উর্দ্ধতন কর্তৃপক্ষের সাথে কথা হয়েছে। আগামী সোমবারের মধ্যে পরিষেবা চালু হবে বলে জানান তিনি।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments