More
    Homeখবরআসন্ন ত্রীস্তরীয় পঞ্চায়েত নির্বাচনে ১০০% জয় নিশ্চিত- শামীমা শেখ

    আসন্ন ত্রীস্তরীয় পঞ্চায়েত নির্বাচনে ১০০% জয় নিশ্চিত- শামীমা শেখ

    Today Kolkata:-  আসন্ন ত্রীস্তরীয় পঞ্চায়েত নির্বাচনে ১০০% জয় নিশ্চিত- শামীমা শেখ। দোরগোড়ায় কড়া নাড়ছে পঞ্চায়েত ভোট। পঞ্চায়েত ভোট নিয়ে ভোটের লড়াইয়ের নেমে পড়েছে সমস্ত রাজনৈতিক দলের নেতা-নেত্রীরা। সেইমতো আসন্ন ত্রীস্তরীয় পঞ্চায়েত নির্বাচনে জয়ের ১০০% আশাবাদী হয়ে সাংবাদিকদ বৈঠকে মুখোমুখি হলেন দক্ষিণ ২৪ পরগনার জেলা সভাধিপতি শামীমা শেখ।

     

    এদিন দক্ষিণ ২৪ পরগনার জেলা সভাধিপতি শামীমা শেখ জানান, পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মাননীয়া মমতা বন্দ্যোপাধ্যায় যেভাবে জনগণের স্বার্থে বিভিন্ন জনমুখী প্রকল্পের ব্যবস্থা করেছেন তাতে আমরা আসন্ন ত্রীস্তরীয় পঞ্চায়েত নির্বাচনে ১০০ শতাংশ জয়লাভ করব।

     

    পাশাপাশি ত্রিপুরার সাগরদিঘীতে কংগ্রেস-বামের জোটে যে ফলাফল নিয়ে সভাধিপতি পরিষ্কার জানিয়ে বলেন, কংগ্রেস আগে যেভাবে বাংলায় বিস্তার লাভ করেছিল বর্তমানে বাংলায় কংগ্রেস বা বামফ্রন্টের কোনো অস্তিত্ব নেই। ফলে আমরা আসন্ন পঞ্চায়েত নির্বাচনে তিনি চিন্তিত না। পাশাপাশি তিনি জানান, ত্রীপুরার নির্বাচনের ফলাফল মনে হয় এর কোন প্রভাব বাংলায় পঞ্চায়েত নির্বাচনে পরবেনা।

    আরও পড়ুন – দেব-বনি-সোহম থেকে মিমি-প্রিয়াঙ্কা-সায়নী! প্রমাণ মিলছে শান্তনুর ঘনিষ্ঠ যোগাযোগের সপক্ষে

    এই বাংলার মানুষ যেভাবে গত কয়েক বছরে বিভিন্ন নির্বাচনে তৃণমূল কংগ্রেসকে দুহাত তুলে আশীর্বাদ করেছিল, বাংলার জননেত্রী তথা বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে দুহাত তুলে আশীর্বাদ করেছেন সেইভাবে আসন্ন পঞ্চায়েত নির্বাচনে মানুষের আশীর্বাদে পুনরায় বিপুল ভোটে তৃণমূল কংগ্রেস জয় লাভ করবে। রাজ্যের মুখ্যমন্ত্রীর নির্দেশে ও অনুপ্রেরণায় জেলায় জেলায় ব্লকে ব্লকে সাধারণ মানুষের দুয়ারে সরকার বিভিন্ন জনমূখী পরিসেবা নিয়ে পৌছে গেছে। মানুষ বাড়িতে বসে সরকারি সুবিধে ব্যবহার করতে পারছেন। মানুষের বাড়িতে সরকার গিয়ে মানুষের সমস্যা সমাধান করছে। সুতরাং মানুষ সরকারি পরিষেবা অনেক বেশি করে পাচ্ছেন।

     

    একজন মহিলা মুখ্যমন্ত্রী নেতৃত্বে কি করে বাংলা এগিয়ে চলেছে তা সারা বিশ্ব দেখছে। আমাদের দলনেত্রী রাজ্যের মুখ্যমন্ত্রী হয়ে নয় বাংলার মা হিসেবে রবীন্দ্রনাথ ঠাকুর, কাজী নজরুল ইসলাম যেভাবে তৈরি করতে চেয়েছিলেন তার বাস্তবে রূপ দিয়ে চলেছেন বলে জানান সভাধিপতি শামীমা শেখ। অপর দিকে বাংলায় কাজ না হওয়া নিয়ে বিরোধীদের বক্তব্যের কটাক্ষ করে সভাধিপতি জানান, যারা কোন দিন মানুষের জন্য কাজ করেনি তারা কি করে মানুষের কাজটা দেখতে পাবেন বলে প্রশ্ন করেন তিনি।

     

    রাজ্য সরকারের সবুজ সাথী, কণ্যাশ্রী, স্বাস্থ্যসাথী সহ একাধিক জনমূখী প্রকল্প কোন রাজনৈতিক রং না দেখে মাননীয় মুখ্যমন্ত্রী সবার জন্য বরাদ্দ করেছেন। রাজ্যে তৃণমূল কংগ্রেসের আমলেই মহিলাদের সর্ব ক্ষেত্রে অগ্রাধীকার দেওয়া হয়েছে, মহিলাদের সর্ব ক্ষেত্রে সন্মান পেয়েছে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের আমলে বলে জানান দক্ষিন ২৪ পরগণা জেলা পরিষদ সভাধিপতি শামীমা শেখ।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments