More
    Homeখবরবিধায়কের প্রচেষ্টায় অ্যাডমিট কার্ড হাতে পেল তিন উচ্চমাধ্যমিক পরীক্ষার্থী

    বিধায়কের প্রচেষ্টায় অ্যাডমিট কার্ড হাতে পেল তিন উচ্চমাধ্যমিক পরীক্ষার্থী

    Today Kolkata:-  বিধায়কের প্রচেষ্টায় অ্যাডমিট কার্ড হাতে পেল তিন উচ্চমাধ্যমিক পরীক্ষার্থী। উচ্চমাধ্যমিক পরীক্ষা তার আগের দিন অ্যাডমিট কার্ড হাতে পেলো তিন উচ্চমাধ্যমিক পরীক্ষার্থী। রাজ্যের বিধায়কের প্রচেষ্টায় তারা এবারে পরীক্ষায় বসতে পারবে। বাঘমুণ্ডি বিধানসভার বিধায়কের মানবিক রূপ দেখে খুশি শিক্ষা মহল।পুরুলিয়া জেলার বাঘমুণ্ডি হাই স্কুলের ঘটনা। দিবাকর মাহাতো, সরস্বতী মাহাতো ও আফজল খান বাঘমুণ্ডি হাই স্কুলের ২০২৩ এর উচ্চমাধ্যমিক পরীক্ষার্থী এরা তিনজন একাদশ শ্রেণীতে উচ্চমাধ্যমিকের রেজিস্ট্রেশন করে কিন্ত দ্বাদশ শ্রেণীতে পড়াকালীন ফর্ম ফিলাপ করেনি এরা।

     

     

    অ্যাডমিট না পাওয়ার বিষয়টি তিন দিন আগে উচ্চমাধ্যমিকের অ্যাডমিট তুলে দেওয়ার দিন স্কুল কতৃপক্ষ জানতে পারেন। তৎক্ষণাৎ কাউন্সিলর দপ্তরে যোগাযোগ করেন তারা। পরে স্কুল কর্তৃপক্ষ স্থানীয় বিধায়কের সাথে যোগাযোগ করে বিষয়টি জানান। বাঘমুণ্ডি বিধানসভার বিধায়ক সুশান্ত মাহাত বিষয়টি শিক্ষা প্রতিমন্ত্রীকে জানান। পশ্চিমবঙ্গ মধ্যশিক্ষা পর্ষদের সম্পাদকের কাছে বিষয়টি জানানো হলে তারা এই তিনজন পরীক্ষার্থীকে মেদিনীপুর আঞ্চলিক কার্যালয়ে সমস্ত কাগজ পত্র নিয়ে রবিবার দিন বেলা ১১ টার সময় আসতে বলেন।

    আরও পড়ুন – দেব-বনি-সোহম থেকে মিমি-প্রিয়াঙ্কা-সায়নী! প্রমাণ মিলছে শান্তনুর ঘনিষ্ঠ যোগাযোগের সপক্ষে

    বিদ্যালয়ের সহকারী শিক্ষক শিশির কুমার মাহাতো এই তিন জন পরীক্ষার্থীদের নিয়ে কাউন্সিল অফিসে সমস্ত কাগজ পত্র জমা করলে তারা উচ্চমাধ্যমিক পরীক্ষার অ্যাডমিট কার্ড পেয়ে যায়। আজ সোমবার তাদের হাতে অ্যাডমিট কার্ড তুলে দেওয়া হলো বলে জানালেন স্কুলের ভারপ্রাপ্ত প্রধানশিক্ষক রশিদ খান। তাতে এই তিন পরীক্ষার্থী এবং অভিভাবকরা বিদ্যালয় কর্তৃপক্ষ তথা ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক রশিদ খান, বিধায়ক সুশান্ত মাহাতো, কাউন্সিল দপ্তরকে ধন্যবাদ জানিয়েছেন।

     

    উল্লেখ্য, বিধায়কের প্রচেষ্টায় অ্যাডমিট কার্ড হাতে পেল তিন উচ্চমাধ্যমিক পরীক্ষার্থী। উচ্চমাধ্যমিক পরীক্ষা তার আগের দিন অ্যাডমিট কার্ড হাতে পেলো তিন উচ্চমাধ্যমিক পরীক্ষার্থী। রাজ্যের বিধায়কের প্রচেষ্টায় তারা এবারে পরীক্ষায় বসতে পারবে। বাঘমুণ্ডি বিধানসভার বিধায়কের মানবিক রূপ দেখে খুশি শিক্ষা মহল।পুরুলিয়া জেলার বাঘমুণ্ডি হাই স্কুলের ঘটনা। দিবাকর মাহাতো, সরস্বতী মাহাতো ও আফজল খান বাঘমুণ্ডি হাই স্কুলের ২০২৩ এর উচ্চমাধ্যমিক পরীক্ষার্থী এরা তিনজন একাদশ শ্রেণীতে উচ্চমাধ্যমিকের রেজিস্ট্রেশন করে কিন্ত দ্বাদশ শ্রেণীতে পড়াকালীন ফর্ম ফিলাপ করেনি এরা।  বিধায়কের প্রচেষ্টায়

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments