More
    Homeজাতীয়উত্তপ্ত ত্রিপুরায় পা রাখলেন অভিষেক, রয়েছে ঠাসা কর্মসূচি

    উত্তপ্ত ত্রিপুরায় পা রাখলেন অভিষেক, রয়েছে ঠাসা কর্মসূচি

    ত্রিপুরা রাজ্যে ফের পা রাখলেন তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। এদিন আগরতলা মহারাজা বীর বিক্রম বিমানবন্দরে তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়কে স্বাগত জানান তৃণমূল কংগ্রেস দলের সকল নেতা- নেত্রী ও কর্মীরা।

    উত্তপ্ত ত্রিপুরায় পা রাখলেন অভিষেক, রয়েছে ঠাসা কর্মসূচি

    read more-Breaking: ফের আংশিক লকডাউনের সম্ভাবনা রাজ্যে

    ত্রিপুরা স্টেট রাইফেলস এর নিয়োগ দিয়ে উত্তাল হয়ে উঠেছে রাজ্য। দফায় দফায় বিক্ষোভে চাপে পড়েছে বিপ্লব দেবের সরকার। এই পরিস্থিতিতে ত্রিপুরায় পৌছলেন অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। যদি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কর্মসূচি আগে থেকেই ঠিক ছিল। জেপির হাতে আক্রান্ত তৃণমূল কংগ্রেস কর্মীদের বাড়িতে তিনি যাবেন বলে জানা গেছে এবং সেখানে তিনি মধ্যাহ্নভোজন সারবেন।

    এছাড়াও আজ ত্রিপুরাতে তিনি একাধিক কর্মসূচি করবেন বলে তৃণমূল কংগ্রেসের দলীয় সূত্রে জানা গিয়েছে। পাখির চোখ ত্রিপুরার বিধানসভা নির্বাচন। তাই পরপর কর্মসূচিতে পড়শি রাজ্যে যাচ্ছেন তৃণমূল নেতৃত্বরা।বছরের শুরুতেই দুদিনের ত্রিপুরা সফরে গেলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। ২৩এর ত্রিপুরা বিধানসভা ভোটের আগে দলকে আরও শক্তিশালী করতেই তার এই সফর বলে মনে করছেন অনেকে।

    একাধিক রাজ্যের সাংগঠনিক শক্তি বৃদ্ধিতে নতুন করে মন দিয়েছে ঘাসফুল শিবির। ত্রিপুরায় পুরভোট পর্ব মেটার পরে এই প্রথম ত্রিপুরা গেলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়‌। আগামীদিনে ত্রিপুরায় তৃণমূলের সাংগঠনিক স্তরবিন্যাসে রাজ্য স্তরের নেতাদের সঙ্গে জরুরি বৈঠকে বসতে পারেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। অনেকেই মনে করছেন অভিষেক বন্দ্যোপাধ্যায় তাদের প্রচার কৌশলের মাধ্যমে মানুষের মনে জায়গা করে নিতে চাইছেন। বিজেপি শাসিত রাজ্যে রাজ্যে গিয়ে অভিষেক বন্দ্যোপাধ্যায় দাবি করেছিলেন আমাদের লক্ষ্য ২৩ সালে বিজেপিকে উপড়ে ফেলা। এবার সেই লক্ষ্যে সফল হতেই বছরের শুরুতেই ত্রিপুরায় একাধিক কর্মসূচিতে গেলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments